ভুঞাপুরে সাংবাদিকদের উপর হামলারীদের গ্রেফতারের দাবিতে কালিহাতীতে মানববন্ধন

টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের উপর জুয়ারীদের হামলার প্রতিবাদে ও মূলহোতাসহ হামলাকারীদের এবং মদদদাতাদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে কালিহাতী প্রেসক্লাব’র সাংবাদিকবৃন্দ ।

রবিবার (৫ জানুয়ারি) সকালে বাসস্ট্যান্ডে হাজী সামাদ কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মূলহোতা ফজল মন্ডলসহ হামলাকারীদের এবং মদদদাতাদের গ্রেফতারের দাবি জানিয়ে বক্তারা বলেন, সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকদের উপর জুয়াড়িদের হামলা অত্যন্ত ন্যাক্কারজনক। আশ্রয়দাতা ও মুলহোতাসহ হামলাকারীদের আগামী ২৪ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবী জানান, অন্যথায় সাংবাদিকরা কঠোর অঅন্দোলনের হুশিয়ারী দেন।

এসময় বক্তব্য রাখেন, প্রেসক্লাব’র সভাপতি শাহআলম, সহ-সভাপতি তারেক আহমেদ, সাধারন-সম্পাদক দাস পবিত্র, যুগ্ম-সম্পাদক সোহেল রানা, কোষাধ্যক্ষ মেহেদী হাসান চৌধুরী, দপ্তর সম্পাদক মনির হোসেন, সদস্য সাব্বির আহম্মেদ আব্বাসী, সদস্য ও সাবেক কোষাধ্যক্ষ এম এম হেলাল, ইমরুল হাসান বাবু।

উল্লেখ্য, টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পার্সন আশিকুর রহমান, দৈনিক ইত্তেফাকের ভূঞাপুর প্রতিনিধি অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়। এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয়। এছাড়া ডিবিসির বুম (মাইক্রোফোন) ভাঙচুর করা হয়। এঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়ু প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত অর্ধশতাধিক জুয়াড়ুর বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেছেন।

(হেলাল, ঘাটাইলডটকম)/-