বাসাইলে থানা মার্কেটে চুরি

0Shares

টাঙ্গাইলের বাসাইলে থানা মার্কেটের রাজন ইলেকট্রনিক্সে চুরির ঘটনা ঘটেছে। শনিবার (১৭ আগস্ট) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এদিকে বাসাইল বাজারেও একের পর এক চুরির ঘটনা ঘটেই যাচ্ছে। এঘটনায় ব্যবসায়ীরা চরম আতঙ্কে দিন কাটাচ্ছেন।

জানা যায়, বাসাইল থানা ঘেসা দোকানটির চালের টিন কেঁটে চোর প্রবেশ করে এবং আনুমানিক প্রায় তিন লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এসময় দোকানে থাকা একটি ৩২ইঞ্চি স্মার্ট টিভি, ৫টি এলইডি টিভি, ৫টি রাইজ কুকার, একটি সাউন্ড বক্স, একটি ডিনার সেট ও নগদ পাচঁ হাজার টাকা চুরি করে নিয়ে যায় বলে দোকান মালিক আমিনুল ইসলামের দাবি।

আমিনুল ইসলাম বলেন, আমি শনিবার রাত ৮টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। পরে রবিবার (১৮ আগস্ট) সকালে দোকান খোলার মুহুর্তে দোকানের চালের টিন কাটা দেখতে পাই। সবমিলিয়ে আমার প্রায় ৩লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। এ বিষয়ে সাধারণ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছি।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম তুহিন আলী বলেন, ‘বাসাইল বাজারের নৈশ প্রহরী টহলরত অবস্থায় রাত পৌনে তিনটার দিকে রেজিট্রি অফিসের পাশে কিছু মালামাল পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চুরিকৃত মালামাল উদ্ধার করে থানায় নিয়ে আসে।’

এছাড়াও গত ৬ আগস্ট থানার উত্তর পাশের একটি দোকান ও গাল্স স্কুল রোডের ৪টি দোকানে চুরি হয়। গত ২০ জুলাই গাল্স স্কুল রোডের বিশাল ফার্ণিচারের গোডাউনে দুইটি ফ্রিজ চুরি হয়।

থানা মার্কেটসহ বাজারের গুরুত্বপূর্ণ এলাকায় কিভাবে চুরির ঘটনা ঘটে বিষয়টি প্রশাসনের খতিয়ে দেখা প্রয়োজন বলে দাবি করেন ব্যবসায়ীরা।

(বাসাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-