বাসাইলে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫

টাঙ্গাইলের বাসাইলে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রফিকুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়ছেন। এতে অ‌টো‌রিকসার চালকসহ আহত হয়েছেন ৫জন। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বাসাইল-সখীপুর সড়কের হান্দুলিপাড়া এলাকায় ঘটনা ঘটে।

নিহত রফিকুল সখীপুর উপজেলার বেড়বাড়ী এলাকার হারুন-অর-রশিদের ছেলে।

আহতরা হলেন, নিহত রফিকুলের বাবা বেড়বাড়ী এলাকার বাসিন্দা হারুন-অর-রশিদ (৭০), একই গ্রামের সিএনজি চালক দেলোয়ার হোসেন (৪০), একই উপজেলার দাড়িয়াপুর গ্রামের পারুল বেগম (৪০), লিলি আক্তার (৩২) ও আরিফুল ইসলাম (৪০)।

বাসাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বেল্লাল হোসেন বলেন, সিএনজিচালিত অটোরিকশাটি বেড়বাড়ী বাজার থেকে বাসাইলের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে উপজেলার হান্দুলিপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ ৬জনকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে রফিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে ৩জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

উপ-পরিদর্শক (এসআই) মো. বেল্লাল হোসেন আরো বলেন, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার  প্রস্তুতি চলছে।

(বাসাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-