বন্যা যতদিনই স্থায়ী হোক না কেন মানুষকে কষ্টে থাকতে দেবে না সরকার: ত্রাণ প্রতিমন্ত্রী

জুলা ২২, ২০১৯

বন্যা যতদিনই স্থায়ী হোক না কেন মানুষকে কষ্টে থাকতে দেবে না সরকার। আমরা আশ্রয়, খাদ্য, চিকিৎসার ব্যবস্থা করবো। টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ীতে আজ সোমবার (২২ জুলাই) বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, বন্যায় পার্শ্ববর্তী দেশ ভারতে ২০০, চীনে ৬২, নেপালে ৬০ জন লোক মারা গেলেও আমাদের দেশে প্রাণহানী হয়নি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বন্যা পরিস্থিতি মোকাবেলায় আমরা সতর্ক ও সদা জাগ্রত আছি।

এসময় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে বিশেষ অতিথির বক্তৃতায় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, আগামী বর্ষার আগেই যমুনার পূর্বতীরের বাকী অংশের বাঁধ নির্মাণ করা হবে। এসময় গোহালিয়াবাড়ী ও দশকিয়া ইউনিয়নের ৪০০ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ হাছান ইমাম খান সোহেল হাজারী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ শাহ কামাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনছার আলী বিকম। এসময় উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, গোহালিয়াবাড়ী ও দশকিয়া ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদার, এম.এ মালেক ভূইয়া উপস্থিত ছিলেন।

(এম এম হেলাল, ঘাটাইলডটকম)/-

ফেসবুক (ঘাটাইলডটকম)

বিভাগসমূহ

ঘাটাইলডটকম আর্কাইভ

পঞ্জিকা

July 2020
SSMTWTF
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031