প্রথমআলোতে ঘাটাইলের সাবেক এমপি রানাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ

দৈনিক প্রথমআলোতে গত ২৪ জুলাই (বুধবার) ‘সাবেক সাংসদ আমানুরের সহযোগী অস্ত্রসহ গ্রেফতার’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ঘাটাইলের সাবেক এমপি আমানুর রহমান খান রানা।প্রথমআলো ও ঘাটাইলডটকমের নিকট পাঠানো এক প্রতিবাদ লিপিতে তিনি উক্ত সংবাদ সম্পূর্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত বলে দাবি করেছেন।

প্রতিবাদ লিপিতে সাবেক এমপি রানা দাবি করেন, প্রথমআলো পত্রিকার গত ২৪ জুলাই ২০১৯ ইং তারিখের ৭ এর পাতায় ‘সাবেক সাংসদ আমানুরের সহযোগী অস্ত্রসহ গ্রেফতার’ শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা সম্পূর্ন মিথ্যা বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত ও গভীর ষড়যন্ত্রমূলক। টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আতিকুর রহমান রনিকে গ্রেফতারের সংবাদে আমার নাম দিয়ে শিরোনাম করে যে সংবাদ প্রকাশ করেছেন তা সম্পূর্ন এই প্রতিবেদকের মনগড়া।

তিনি বলেন, এটি আমাকে আবার রাজনৈতিক অঙ্গনে হেয় করার এক গভীর ষড়যন্ত্র মাত্র। এই মিথ্যা সংবাদটিই প্রমান করে টাঙ্গাইলের একটি কুচক্রী মহল স্থানীয় আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমকে দুর্বল করতে সদা সজাগ রয়েছে।

প্রতিবাদ লিপিতে সাবেক এমপি রানা আরও বলেন, দির্ঘদিন যাবৎ আমার নির্বাচনী এলাকা ঘাটাইলের (টাঙ্গাইল-৩) মা-মাটি মানুষের সাথে নিবীড় সম্পর্ক সৃষ্টি হয়েছে। আর আমার জনপ্রিয়তার খবর সবার মুখে। অতি সম্প্রতি আমি জেল থেকে বের হবার পরপরই আমাকে নিয়ে এই মিথ্যে সংবাদটিই প্রমান করে যে আমার জনপ্রিয়তাই আজ আমার অন্তরায় হয়ে দাড়িয়েছে।

আমানুর রহমান খান রানা, সাবেক সংসদ সদস্য, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) ও ধর্ম বিষয়ক সম্পাদক টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইলডটকম)/-