পুলিশ সপ্তাহ উপলক্ষে ভুঞাপুরে আলোচনা সভা

‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন- প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের ভূঞাপুরে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের নিয়ে আজ বুধবার (৩০ জানুয়ারি) থানা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ জানুয়ারী হতে ২ ফেব্রুয়ারী পর্যন্ত বাংলাদেশ পুলিশ সেবা সপ্তাহ। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের সচেতনতা বৃদ্ধির লক্ষে উপদেশমূলক বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। তিনি ছাত্রদের উদ্দেশ্যে বলেন পুলিশকে ভয় না পেয়ে তাদের সাথে বন্ধুত্ব সম্পর্কে রাখতে এবং পুলিশের নিকট থেকে সেবা নিতে অপরাধীদের ধরিয়ে দিতে ৯৯৯ নম্বরে ফোন দেওয়ারও নির্দেশ দেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এস. আই মো. টিটু মিয়া, ভূঞাপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও “দৈনিক জনতা ” ভূঞাপুর প্রতিনিধি মো. আতোয়ার রহমান তালুকদার মিন্টু, যুগ্মসম্পাদক ও আজকের বিজনেস বাংলাদেশের ভূঞাপুর সংবাদদাতা সৈয়দ সরোয়ার সাদী, দপ্তর ও পাঠাগার সম্পাদক মো. ইব্রাহীম ভূইয়া, ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইসমাইল হোসেন, সুলতান মন্ডল প্রমুখ।

(ভুঞাপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-

238total visits,1visits today