নেতাকর্মীদের সাথে বিশাল গাড়ি বহর নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় রানা

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা আজ শনিবার (১৩ জুলাই) বিশাল গাড়িবহর সাথে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেছেন। এসময় তার সাথে টাঙ্গাইলের হাজার হাজার নেতাকর্মী ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ৮ জুলাই টাঙ্গাইল কারাগার থেকে জামিনে মুক্তি পাবার পর তিনি ঢাকার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর আজ শনিবার আওয়ামীলীগের জনপ্রিয় এই নেতা তার নির্বাচনী এলাকা ঘাটাইল এবং টাঙ্গাইল সদরের কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে সকাল ছয় ঘটিকার সময় টাঙ্গাইল থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন। এ সময় তার সাথে  প্রায় সাত শতাধিক হাইএস, নোয়া, প্রাইভেট কার ও বাস নিয়ে নেতাকর্মীরা যোগ দেন।

টুঙ্গীপাড়া পৌঁছানোর পর নেতাকর্মী সংবলিত রানা সর্বপ্রথম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তার কবর জিয়ারত করেন ও বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় দোয়া করেন।

নেতাকর্মীরা বলছেন, এটিই ছিল অত্র এলাকার সর্বোচ্চ ও দীর্ঘ গাড়িবহরের শোভাযাত্রা। সমর্থকদের এই বিশাল উপস্থিতি প্রমান করে রানা কতো বড় জনপ্রিয় নেতা।

এই বিশাল গাড়িবহরের শোভাযাত্রাটি আট ঘন্টায় কয়েকটি জেলা প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর সমাধিস্থল টুঙ্গিপাড়া গিয়ে পৌছে | এসময় রাস্তায় দীর্ঘ যানযটের সৃষ্টি হয়।

(সবুজ সরকার সৌরভ, ঘাটাইলডটকম)/-