নির্মাণ সামগ্রীর মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইল জেলা ঠিকাদার এসোসিয়েশনের মানববন্ধন

রড সিমেন্ট পাথর ইট স্টীলসহ সকল প্রকার নির্মাণ সামগ্রীর মূল্য মাত্রাতিরিক্ত বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন পালন করেছে টাঙ্গাইল জেলা ঠিকাদার এসোসিয়েশন। আজ রবিবার সকালে জেলা ঠিকাদার এসোসিয়েশনের উদ্যোগে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন জেলা ঠিকাদার এসোসিয়েশনের সভাপতি এস এম শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক এম আর খান টুটুল।

অন্যান্যর মধ্য বক্তব্য রাখেন- মেসার্স হিরু এন্টার প্রাইজের স্বত্তাধিকারী মো. হিরু আহমেদ, মেসার্স সোহেল এন্টার প্রাইজের স্বত্তাধিকারী মো. সোহেল রানা, মেসার্স ফরহাদ এন্টার প্রাইজের স্বত্তাধিকারী মো. ফরহাদ হোসেন, মেসার্স দেওয়ান এন্টার প্রাইজের স্বত্তাধিকারী মো. দেওয়ান বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, দিন রাত অক্লান্ত পরিশ্রম করে আপনি উন্নয়নের রোল মডেল হিসেবে দেশকে বিশ্বের দরবারে উপস্থাপন করেছেন। যার ফলশ্রুতিতে জাতিসংঘ কর্তৃক স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশ হিসেবে ঘোষিত হয়েছে।

উন্নয়নশীল দেশ হিসেবে যাতে টেকসই না হতে পারে তার জন্য একটি অশুভ চক্র চক্রান্ত করছে। দেশে হঠাৎ করে নির্মাণ সামগ্রী মূল্য বৃদ্ধিতে উন্নয়নের কাজগুলি ধীর গতি পেয়েছে। লক্ষ লক্ষ নির্মাণ শ্রমিক বেকার হয়ে যাচ্ছে। তাই এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান তারা।

এসময় মেসার্স নাবিলা এন্টার প্রাইজ, মেসার্স হামিদা এন্টার প্রাইজ, দেওয়ান এন্টার প্রাইজ, নিসা এন্টার প্রাইজ, মেসার্স আলম এন্টারপ্রাইজসহ শতাধিক স্বত্তাধিকারী উপস্থিত ছিলেন।

(তারেক আহমেদ, ঘাটাইল.কম)/-