নাগরপুর হানাদারমুক্ত দিবস উপলক্ষে আ’লীগের মতবিনিময় সভা

আগামী ৯ ডিসেম্বর নাগরপুর হানাদারমুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা পাকিস্থানী হানাদার হাত থেকে মুক্ত হয়। দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ এক মত বিনিময় সভার আয়োজন করে।

শনিবার (০৭ ডিসেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ কামাল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আব্দুল আলীম দুলালের সঞ্চালনায় এ মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য দাউদুল ইসলাম দাউদ, উপজলো আওয়ামীলীগের সহ সভাপতি আনিসুর রহমান আনিস, সহ সভাপতি একেএম কামরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ উজ্জল মোল্লা, ইউপি চেয়ারম্যান শওকত হোসেন, আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আহম্মেদ শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আনিসুজ্জামান তুহিন সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য র‌্যালী, আলোচনা সভা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পস্তবক অর্পণ সহ নানাবিধ কর্মসূচী গ্রহন করা হয়।

(মাসুদ রানা, ঘাটাইলডটকম)/-