নাগরপুরে ২টি প্রাথমিক বিদ্যালয়ের ভবন ও রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন

টাঙ্গাইলের নাগরপুরে দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন ও একটি রাস্তার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকালে, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে এ সকল ভবন ও রাস্তার ভিত্তি প্রস্তরগুলো স্থাপন করা হয়।

চাহিদা ভিত্তিক সরকারি প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন প্রকল্পের (১ম পর্যায়) আওতায় (ঘইওউএচঝ) উপজেলার গাংবিহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ডাংগা শালিনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও (গজজওউচ) এর আওতায় তেবাড়িয়া জিসি-দপ্তিয়র ইউপিসি অফিস রাস্তা চেইনেজ সড়ক নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এ উপলক্ষে গাংবিহালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু বলেন, বর্তমান সরকার প্রাথমিক শিক্ষার উন্নয়নে নানাবিধ পরিকল্পনা নিয়েছে। ভবন সংকটে বাচ্চাদের শিক্ষা গ্রহনে যেন কোন প্রকার বিঘ্ন না ঘটে সেই দিকে লক্ষ্য রেখে সরকার প্রতিটি বিদ্যালয়ে পর্যায় ক্রমে নতুন নতুন নির্মানের উদ্যোগ গ্রহন করেছে।

তিনি উপস্থিত জন সাধারনের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা সরকারের প্রতিটি উন্নয়ন প্রকল্পে সাথে থেকে সহযোগিতা করুন এবং আপনাদের বাচ্চাদের নিয়মিত বিদ্যালয়ে পাঠান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা প্রকৌশলী মো.মাহবুবুর রহমান , জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, দপ্তিয়র ইউপি চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী, ভাদ্রা ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আহম্মেদ শাহীন, যুগ্ম আহবায়ক মাফুজ রানা এমবি প্রমুখ।

(মাসুদ রানা, ঘাটাইলডটকম)/-