নাগরপুরে সাভার ফেরত গার্মেন্টসকর্মী করোনা পজিটিভ

টাঙ্গাইলের নাগরপুরে সাভার ফেরত এক গার্মেন্টসকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৫জন। আক্রান্ত গার্মেন্টসকর্মী নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সেবিকার স্বামী ও মধুপুরের আব্দুল বারেক এর ছেলে আবুল কালাম(২৭)।

বুধবার (২০ মে) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ১৭ মে পাঠানো ২৪৮ নমুনা থেকে এই ১ জনের নমুনা ফলাফল পজিটিভ হয়েছে।

তিনি আরো জানান, টাঙ্গাইল থেকে এ পর্যন্ত ৪১৪০ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। এর মধ্যে ৩৪২২ জনের ফলাফল এসেছে নেগেটিভ। এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৮৫ জনের। মৃতুবরণ করছে ৪জন। এছাড়া সুস্থ হয়ে ইতিমধ্যে বাড়ি ফিরেছেন ২০ জন। আইসোলেশনে আছেন ১৯ জন। হোম কোয়ারেন্টিনে আছেন ১৯৫৩ জন। বুধবারের ১১০টি নমুনাসহ মোট ৬২৯টি নমুনা ফলাফল এখন পর্যন্ত পাওয়া যায়নি।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকুনুজ্জামান খান বলেন, আজ নতুন এই করোনা আক্রান্ত রোগীর বিষয়টি আইইডিসিআর এর রিপোর্টে নিশ্চিত হয়েছে। এ নিয়ে নাগরপুরে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০ জন।

সে সাভার আশুলিয়ার একটি গার্মেন্টেসে কর্মরত। স্বামীর করোনা শনাক্ত হওয়ায় ওই সেবিকার বসবাসরত নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়াটারটি লকডাউন করা হয়েছে।

আক্রান্তের স্ত্রী (সেবিকা) ও তার স্বামীর সংস্পর্শে যারা এসেছেন, তাদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানোর প্রস্তুতি চলছে।

(নাগরপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-