নাগরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত

টাঙ্গাইলের নাগরপুরে বন্যা দূর্গত অসহায় ৩ শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ জুলাই) সকালে উপজেলার দপ্তিয়র ও সহবতপুর ইউনিয়নের নদী ভাঙ্গন এলাকায় সরকারি বরাদ্দের পরিবার প্রতি ১০ কেজি চাল, ১ কেজি করে ডাল ও শুকনো খাবার বানভাসী এসব পরিবারের মাঝে বিতরণ করা হয়।

গত কয়েকদিনে যমুনা নদীর পানি অব্যাহত ভাবে বৃদ্ধি পেয়ে নাগরপুর উপজেলার সহবতপুর ও দপ্তিয়র ইউনিয়নের নিম্নাঞ্চল প্লাবিত হয়। ফলে এসব এলাকার মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবারের সংকট দেখা দেয়।

নদী পাড়ের ক্ষতিগ্রস্থ মানুষের দূর্দশা বিবেচনা করে সরকার তাদের দিকে সাহয্যের হাত বাড়িয়ে দেন।

সোমবার সকালে দপ্তিয়র ইউনিয়নের নিশ্চিন্তপুর, কামুটিয়া, ছিটকীবাড়ি সহ নদী পাড়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, দপ্তিয়র ইউপি চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজাহান সিরাজ পান্না, দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.আবুল হাসেম, সদস্য শাহ আলম সিদ্দিক, ইউপি সদস্য মোহাম্মদ আলী জিন্নাহ, আব্দুস ছালাম প্রমূখ। অপরদিকে সহবতপুর ইউনিয়নের ঘোনাপাড়া, নলসন্ধ্যা, নন্দপাড়া সহ ধলেশ্বরী নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন সহবতপুর ইউপি চেয়ারম্যান মো.তোফায়েল আহম্মেদ মোল্লা।

(মাসুদ রানা, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email