নাগরপুরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ২

টাঙ্গাইলের নাগরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আপন দুই ভাই গুরুত্বর আহত হয়েছেন। আহতরা হচ্ছেন বনগ্রাম গ্রামের এছাক আলীর ছেলে রহিম মিয়া (৩০) ও ইসমাইল (২০)। ঘটনাটি ঘটেছে সোমবার (৩০ ডিসেম্বর) সকালে উপজেলার বনগ্রাম চৌরাস্তা বাজারে।

স্থানীয় ও আহত পরিবার সূত্রে জানা যায়, বনগ্রাম গ্রামের মো. ইয়ার আলীর ছেলে মো. মজিবর রহমানের সাথে কুলকুষ্টিয়া গ্রামের মৃত. সমেজ মিয়ার ছেলে নুর ইসলামের সাথে ঝগড়া বাঁধে। সেই ঝগড়াকে কেন্দ্র করে গত ৩০ ডিসেম্বর সোমবার সকালে বনগ্রাম বাজারে চৌরাস্তায় এক শালিশী বৈঠক বসে। শালিশী বৈঠকে উক্ত ঝগড়ার নিষ্পত্তি হয়। নিষ্পত্তি শেষে প্রতিপক্ষ নুর ইসলাম তার বাহিনী নিয়ে অতর্কিতভাবে মজিবুর রহমানকে গালিগালাজ করে এক পর্যায়ে তার উপর হামলা চালায়। এ সময় তার চাচাতো ভাই তাকে বাঁচাতে গেলে প্রতিপক্ষরা দুই ভাইকে মারপিট করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ইসমাইলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

নাগরপুর উপজেলার দায়ীত্বপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ অভিক হালদার বলেন, ইসমাইলের মাথায় আঘাতটা গুরুতর, তাই তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে মজিবর রহমান বাদী হয়ে ৫ জনকে বিবাদী করে নাগরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

(মাসুদ রানা, ঘাটাইলডটকম)/-