নাগরপুরে এমপি’র হস্তক্ষেপে দ্রুত ক্ষতিগ্রস্থ সেতু মেরামত

টাঙ্গাইলের নাগরপুরে বন্যার পানির তোড়ে ভেঙ্গে পড়া সেতুটি অবশেষে স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর হস্তক্ষেপে দ্রুত মেরামত করা হয়েছে। উপজেলার সলিমাবাদ-ধুবড়িয়ার সড়কের ঘুণিপাড়া কালী মন্দির সংলগ্ন বেইলী ব্রিজ ভেঙ্গে পড়ার ৪ দিনের মধ্যে দ্রুত মেরামত করে জনসাধারনের চলাচলের উপযোগী করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।

জানা যায়, নাগরপুর উপজেলার জনগুরুত্বপূর্ণ সলিমাবাদ-ধুবড়িয়া সড়কের বেইলী ব্রিজ সাম্প্রতিক বন্যায় ভেঙ্গে পড়ে। দূর্ভোগে পড়ে জনসাধারন। এ সংক্রান্ত সংবাদ বিভিন্ন জাতীয়, স্থানীয় দৈনিক ও অনলাইন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে গুরুত্ব সহকারে প্রচার হলে নজরে আসে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর। অবশেষে সড়ক ও জনপথ (স ও জ) কর্তৃপক্ষ ক্ষতিগ্রস্থ সেতুটি ৪ দিনের মধ্যেই মেরামত করে গত শুক্রবার চলাচলের উপযোগী করে জনসাধারনের জন্য খুলে দেয়।

সলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণত সম্পাদক কে বি খান বলেন সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার মানুষ ও আমাদের সলিমাবাদ, গয়হাটা, বেকড়া ইউনিয়ন বাসীর ঢাকার সাথে সহজে যোগাযোগের একমাত্র সড়কের বেইলী ব্রিজটি বন্যার পানিতে ভেসে গেলে আমরা যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ি। বিষয়টি এলাকাবাসী সামাজিক যোগাযোগের মাধমে ও সাংবাদিকরা সংবাদ প্রকাশ করে এমপি সাহেবের নজরে আনলে তিনি সড়ক ও জনপথ বিভাগকে তাগিদ দিয়ে খুব দ্রুত সময়ে ব্রিজটি মেরামত করে দেওয়ার ব্যবস্থা করেন। এজন্য আমরা সলিমাবাদ ইউনিয়নবাসী সাংসদ আহসানুল ইসলাম টিটুকে আন্তরিক ধন্যবাদ জানাই।

(মাসুদ রানা, ঘাটাইলডটকম)/-