১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২০ ইং

নাগরপুরে এমপি’র হস্তক্ষেপে দ্রুত ক্ষতিগ্রস্থ সেতু মেরামত

জুলা ২৭, ২০১৯

টাঙ্গাইলের নাগরপুরে বন্যার পানির তোড়ে ভেঙ্গে পড়া সেতুটি অবশেষে স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর হস্তক্ষেপে দ্রুত মেরামত করা হয়েছে। উপজেলার সলিমাবাদ-ধুবড়িয়ার সড়কের ঘুণিপাড়া কালী মন্দির সংলগ্ন বেইলী ব্রিজ ভেঙ্গে পড়ার ৪ দিনের মধ্যে দ্রুত মেরামত করে জনসাধারনের চলাচলের উপযোগী করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।

জানা যায়, নাগরপুর উপজেলার জনগুরুত্বপূর্ণ সলিমাবাদ-ধুবড়িয়া সড়কের বেইলী ব্রিজ সাম্প্রতিক বন্যায় ভেঙ্গে পড়ে। দূর্ভোগে পড়ে জনসাধারন। এ সংক্রান্ত সংবাদ বিভিন্ন জাতীয়, স্থানীয় দৈনিক ও অনলাইন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে গুরুত্ব সহকারে প্রচার হলে নজরে আসে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর। অবশেষে সড়ক ও জনপথ (স ও জ) কর্তৃপক্ষ ক্ষতিগ্রস্থ সেতুটি ৪ দিনের মধ্যেই মেরামত করে গত শুক্রবার চলাচলের উপযোগী করে জনসাধারনের জন্য খুলে দেয়।

সলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণত সম্পাদক কে বি খান বলেন সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার মানুষ ও আমাদের সলিমাবাদ, গয়হাটা, বেকড়া ইউনিয়ন বাসীর ঢাকার সাথে সহজে যোগাযোগের একমাত্র সড়কের বেইলী ব্রিজটি বন্যার পানিতে ভেসে গেলে আমরা যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ি। বিষয়টি এলাকাবাসী সামাজিক যোগাযোগের মাধমে ও সাংবাদিকরা সংবাদ প্রকাশ করে এমপি সাহেবের নজরে আনলে তিনি সড়ক ও জনপথ বিভাগকে তাগিদ দিয়ে খুব দ্রুত সময়ে ব্রিজটি মেরামত করে দেওয়ার ব্যবস্থা করেন। এজন্য আমরা সলিমাবাদ ইউনিয়নবাসী সাংসদ আহসানুল ইসলাম টিটুকে আন্তরিক ধন্যবাদ জানাই।

(মাসুদ রানা, ঘাটাইলডটকম)/-

Recent Posts

ফেসবুক (ঘাটাইলডটকম)

Adsense

Doctors Dental

ঘাটাইলডটকম আর্কাইভ

বিভাগসমূহ

পঞ্জিকা

July 2020
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

Adsense