নাগরপুরে ইয়াবা সহ ৪ মাদক ব্যবসায়ী আটক

মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮০ পিছ ইয়াবা সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাগরপুর থানা পুলিশ। সোমবার (৬ জুলাই ) দিবাগত রাতে উপজেলার দপ্তিয়র ও দুয়াজানীতে অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হল সদর ইউনিয়নের দুয়াজানী গ্রামের মৃত ইমান আলীর ছেলে বাহারুল ইসলাম, দপ্তিয়র ইউনিয়নের মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মুন্নাফ আলী, নজের আলীর ছেলে মুক্তার হোসেন, আরশেদ আলীর ছেলে আনোয়ার হোসেন।

আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রজু করে টাংগাইল জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নাগরপুর থানা সূত্রে জানা যায়, সোমবার রাতে নাগরপুর থানার উপপরিদর্শক মামুন মৃধা ও এএসআই রাসেল খান সঙ্গীয় ফোর্স সহ উপজেলার দুয়াজানীতে অভিযান চালিয়ে দুয়াজানী কবরস্থানের পাশ থেকে ২৫ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বাহারুলকে আটক করে।

অপরদিকে এসআই আলমগীর ও এএসআই ফারুক সঙ্গীয় ফোর্স সহ উপজেলার দপ্তিয়রে অভিযান চালিয়ে নিশ্চিন্তপুর রাস্তার পাশ থেকে ইয়াবা বিক্রির সময় ৫৫ পিছ ইয়াবাসহ হাতে নাতে মুন্নাফ, মুক্তার ও আনোয়ারকে আটক করে।

এ বিষয়ে নাগরপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল সাংবাদিকদের বলেন, আটককৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ উপজেলার বিভিন্ন স্পটে মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দুয়াজানী ও দপ্তিয়র এলাকায় অভিযান চালিয়ে ৮০ পিছ ইয়াবা সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় নাগরপুর থানা পুলিশ।

(মাসুদ রানা, ঘাটাইল ডট কম)/-