ধনবাড়ীতে শিক্ষককে খুন করে মরদেহ গুমের অভিযোগ

জানু. ৩১, ২০২০

টাঙ্গাইলের ধনবাড়ীতে একজনকে খুন করে মরদেহ গুম করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ শুক্রবার (৩১ জানুয়ারি) উপজেলার পৌর শহরে নিজ অফিস কক্ষ থেকে সুলতানুজ্জামান হেলালকে (৫০) খুন করে মরদেহ গুম করার অভিযোগ তুলেছে নিহতের পরিবার।

সুলতানুজ্জামান পৌর শহরের নলহরা (নল্যা) বাজারের আরএনজি প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক এবং উপজেলার বানিয়াজান ইউনিয়নের বাঐজান গ্রামের মৃত হাসান আলী মণ্ডলের ছেলে।

সুলতানুজ্জামানের বড় ভাই আবু বকর সিদ্দিক জানান, ধনবাড়ী পৌরশহরে স্কুল শিক্ষক মো. সুলতানুজ্জামান হেলালকে খুন করে মরদেহ গুম করা হয়েছে। পরিবারের অভিযোগ বৃহস্পতিবার দিবাগত রাতে তার অফিস কক্ষে খুন করে তাকে গুম করে দুর্বৃত্তরা।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে সুনতানুজ্জামান হেলাল ধনবাড়ী বাজার থেকে কাঁচাবাজার করে নল্যা বাজারের বিষ্ণুর সেলুনের দোকানের সামনে তার মোটরসাইকেলটি রেখে চা পান করতে যান। দীর্ঘ সময় চলে যাওয়ার পরও তিনি ফিরে না এলে ফোন দেন বিষ্ণু। ফোন বন্ধ পাওয়ায় বিষয়টি পরিবারের সদস্যদের জানান। খোঁজাখুজির একপর্যায়ে তার স্কুলের অফিস কক্ষের মেঝেতে বিভিন্নস্থানে পড়ে থাকা রক্ত এবং মোবাইল ফোনটি পড়ে থাকতে দেখে পরিবারের সদস্য ও স্থানীয়রা।

তাকে খুন করে গুম করা হয়েছে বলে ধারণা করছেন এলাকাবাসী।

এ ব্যাপারে সহর প্রি-ক্যাটেড অ্যান্ড হাইস্কুলের পরিচালক সহর আলী বলেন, সুলতানুজ্জামান হেলালকে খুন করে গুম করা হয়েছে বলে আমরা ধারণা করছি।

ধনবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম ও এসআই মাজাহার এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাকে হত্যা করে গুম করার ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে তার পরিবারের দাবি তাকে খুন করে গুম করা হয়েছে এবং থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

(ধনবাড়ী সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-

রিলেটেড নিউজ

এ এক অন্যরকম ঈদ ঘাটাইলে

এ এক অন্যরকম ঈদ ঘাটাইলে

এক অন্যরকম ঈদ পালিত হচ্ছে বিশ্বজুড়ে। মুসলিম উম্মাহ্’র কাছে এবারের ঈদুল ফিতর ও করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকি যুগোপৎ সমাগত। চিরচেনা ঈদের চিত্রটা এবারে একেবারে...

বিস্তারিত
করোনায় মৃত টাঙ্গাইলের এমপি টিটুর পিতা মকবুলের দাফন সম্পন্ন

করোনায় মৃত টাঙ্গাইলের এমপি টিটুর পিতা মকবুলের দাফন সম্পন্ন

কর্মহীন মানুষের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দিতে গিয়ে করোনায় আক্রান্ত হন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের এমপি আহসানুল ইসলাম টিটুর পিতা বীর মুক্তিযোদ্ধা ও...

বিস্তারিত
টাঙ্গাইলে ৫৩ কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে র‍্যাব

টাঙ্গাইলে ৫৩ কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে র‍্যাব

টাঙ্গাইলের রাবনা বাইপাস এলাকা থেকে ৫৩ কেজি গাঁজাসহ সুজন (২৮) নামের একজনকে আটক করেছে র‌্যাব-১২। রবিবার (২৪ মে) বিকেলে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার...

বিস্তারিত
করোনায় মারা গেলেন আরও এক পুলিশ সদস্য

করোনায় মারা গেলেন আরও এক পুলিশ সদস্য

করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন আরেক পুলিশ সদস্য। মৃত পুলিশ সদস্যের নাম মো. নেকবর হোসাইন (৪২)। রোববার (২৪ মে) রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু...

বিস্তারিত

সাম্প্রতিক প্রকাশনাসমূহ

ফেসবুক (ঘাটাইলডটকম)

Adsense

Doctors Dental

ঘাটাইলডটকম আর্কাইভ

বিভাগসমূহ

Divi Park

পঞ্জিকা

মে 2020
শনি রবি সোম বুধ বৃহ. শু.
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

Adsense

%d bloggers like this: