ধনবাড়ীতে প্রতিবেশির হামলায় বাড়ি-ঘর ভাংচুর, আহত ৬

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে প্রতিবেশি সন্ত্রাসীরা। এ সময় একই পরিবারের ছয় জনকে পিটিয়ে আহত করা হয়েছে।

জানা যায়, শনিবার (৩১ মার্চ) ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের বাঁশনিয়োগী গ্রামের আজিজুল হকের বাড়ি-ঘরে প্রতিবেশী আ. মজিদ সন্ত্রাসী দলবল নিয়ে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে। এসময় সন্ত্রাসীদের হামলায় আজিজুল হক সহ তার পরিবারের সাতজনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আহতদের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হচ্ছেন, এছাহাকের স্ত্রী জয়নব (৩৪), হাফিজুর রহমানের ছেলে নাঈম (১৪), হাতেম আলীর স্ত্রী আমেনা বেগম (৫৫), মৃত. ইয়াছিনের ছেলে হাতেম আলী (৬৯), আজিজুল হকের ছেলে এছাহাক আলী (৬৭) ও হাফিজুর রহমান (৩৮)।

এ বিষয়ে হাফিজুর রহমান বাদি হয়ে ধনবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার পর থেকে অভিযুক্তরা নানাভাবে আহত পরিবারকে হুমকি দিচ্ছে।

অভিযোগকারী হাফিজুর রহমান জানান, তাদের থাকার ঘর ভাংচুর করেছে সন্ত্রাসীরা। ঘরে থাকা স্বর্ণালঙ্কার সহ টাকা লুট করে নিয়ে গেছে।

অভিযুক্ত প্রতিবেশি আ. মজিদের সাথে যোগাযোগ করা হলেও তিনি কোন কথা বলেননি।

এ বিষয়ে ধনবাড়ী থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা ফারুকুল ইসলাম জানান, থানায় হাফিজুর রহমান একটি লিখিত অভিযোগ দায়ের করার পর আমরা তদন্ত করে দেখছি। পরে এ ঘটনাটি স্থানীয় বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহমদ আল ফরিদ মিমাংসা করার জন্য দায়িত্ব নিয়েছেন। আগামি দুই দিনের মধ্যে যদি তিনি মিমাংসা না করতে পারেন তাহলে আমরা মামলা রুজু করে আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।

(দৃষ্টি, ঘাটাইল.কম)/-

Print Friendly, PDF & Email