ধনবাড়ীতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিরার মোটর শোভাযাত্রা

0Shares

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ধনবাড়ীতে মোটর সাইকেল শোভাযাত্রা করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ হিরা। তিনি ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য।

বুধবার (০৬ ফেব্রুয়ারী) সকাল ১১টার দিকে ধনবাড়ী পৌর শহরের ধনবাড়ী নওয়াব ইনন্সিটিউট মাঠ থেকে শোভাযাত্রা শুরু হয়। পরে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে ধনবাড়ী নওয়াব ইনন্সিটিউট মাঠে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ. হালিম, আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান বকল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মশিউর রহমান মিন্টু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ হিরা তিনি বলেন, আমি ধনবাড়ী উপজেলায় মাদক সন্ত্রাস চাঁদাবাজের বিরুদ্ধে সোচ্ছার। আমি আগে থেকেই মাদক মুক্ত ধনবাড়ী উপজেলা গঠনে কাজ করে আসছি। আমি জনগনের চাহিদায় ও সতস্ফুর্ততায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

তিনি বলেন, জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আমি চেয়ারম্যান পদে জয়ী হয়ে ধনবাড়ী উপজেলা বাসীর সব সময় পাশে থেকে সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে নিজেকে নিয়েজিত রাখব।

শোভাযাত্রায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ ধনবাড়ী উপজেলার সকল ইউনিয়নের আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও ব্যবসায়ী এবং সাধারণ জনগন তিন সহস্রাধিক মোটরসাইকেল নিয়ে অংশগ্রহণ করেন।

(হাফিজুর রহমান, ঘাটাইলডটকম)/-