দেলদুয়ারে সাবেক মহিলা ইউপি সদস্যসহ ৫ জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

জুন ২৯, ২০২০

টাঙ্গাইলের দেলদুয়ারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাবেক মহিলা ইউপি সদস্য ও এক বৃদ্ধাসহ একই পরিবারের চারজনসহ মোট পাঁচজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে রোববার (২৮ জুন) রাতে উপজেলার লাউহাটী ইউনিয়নের পাচুরিয়া গ্রামে।

আহতদের মধ্যে চারজনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, তিনবার নির্বাচিত সাবেক ইউপি সদস্য মাজেদা বেগম (৪০), তার মাতা সুফিয়া বেগম (৭০), ফুপু কহিনুর (৬৫), বোন শান্তা আক্তার রনি (২৮) ও আত্মীয় লিটন (৪০)।

হাসপাতালে চিকিৎসাধীন আহত শান্তা আক্তার রনি জানান, আমার দাদা মীর মোতাহের আলী ১৯৫১ সালে ৪০ শতাংশ জমি আমার পিতা মীর এছাক আলী ও চাচা মীর মোকাদ্দেস আলীকে রেজিস্ট্রি করে দেন। জমির ১০ শতাংশ আমাদের দখলে থাকলেও বাকি ১০ শতাংশ জায়গা জোড়পূর্বক দখল করে রেখেছেন চাচা মোকাদ্দেসের পরিবার।

তিনি বলেন, জমিটি ছেড়ে দেওয়ার জন্য চাপ দিলে দীর্ঘদিন ধরে তারা দেই-দিচ্ছি বলে তালবাহানা করতে থাকে। রোববার জমিটির দখল নিতে গেলে প্রতিপক্ষের নান্নু, রকি, হাদিউল, সিদ্দিক, অলিদ, বাধন ও দিপু রাতের বেলা ধারালো অস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিতে হামলা করে। এতে আমি ও আমার বৃদ্ধা মা এবং আমার বোন, ফুপু ও আমাদের এক আত্মীয় ধারালো দা’য়ের কোপে গুরুতর আহত হয়।

পরে পুলিশ ও এলাকাবাসী আমাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে জানতে হামলাকারী পরিবারের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

খোঁজ নিয়ে জানা যায়, তারা এলাকা ছেড়ে আত্মগোপনে চলে গেছেন।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল হক ভূইয়া জানান, ঘটনাটি শোনার পর আমি নিজে গাড়ি নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। এখন পর্যন্ত তারা কোন অভিযোগ দায়ের করেনি। মামলা হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আহত মাজেদা বেগম জানান, পরিবারের সবাই আহত হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি। ঘটনাটি গতকাল রাতের (রোববার) হওয়ায় আজ (সোমবার) পর্যন্ত মামলা করতে পারিনি। তবে মামলা করার প্রস্তুতি নিচ্ছি। সময় মতো থানায় অভিযোগ দায়ের করা হবে।

(দেলদুয়ার সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-

ফেসবুক (ঘাটাইলডটকম)

বিভাগসমূহ

ঘাটাইলডটকম আর্কাইভ

পঞ্জিকা

July 2020
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031