ঢাকাটাইমস সম্পাদককে প্রাণনাশের হুমকি, ঘাটাইলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

দৈনিক ‘ঢাকাটাইমস’, অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমস২৪ডটকম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে চাঁদা চেয়ে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ঘাটাইলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ ডিসেম্বর) সকাল ১১টায় ঘাটাইল প্রেসক্লাবের উদ্যোগে ঢাকাটাইমস-এর ঘাটাইল প্রতিনিধি রেজাউল করিম খান রাজু’র পরিচালনায় ঘাটাইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন-ঘাটাইল প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম (কালের কণ্ঠ), সহ -সভাপতি খান ফজলুর রহমান (দৈনিক যুগান্তর), সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান মিঞা (দৈনিক ইত্তেফাক) , সাংবাদিক সাইয়্যিফ মোহাম্মদ হামিদুল্লাহ (দৈনিক দিনকাল), যুগ্ন সম্পাদক আব্দুল লতিফ (দৈনিক আমার সংবাদ), অর্থ সম্পাদক মো.মাসুম মিয়া (দৈনিক সমকাল), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মনোয়ার হোসেন সোহেল (দৈনিক জনতা), খাইরুল ইসলাম (বাংরাদেশ টুডে) প্রমুখ।

মানববন্ধন শেষে প্রেসক্লাব কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বক্তারা বলেন, শীর্ষ সন্ত্রাসী শাহাদাত ও সুব্রত বাইন পরিচয় দিয়ে সাংবাদিক আরিফুর রহমান দোলনের কাছে চাঁদা দাবি অত্যন্ত উদ্বেগের বিষয়। যখন দেশে সন্ত্রাসী, চাঁদাবাজ, অনিয়ম ও অপকর্মের বিরুদ্ধে ‘শুদ্ধি অভিযান’ চলছে, তখন এ ধরণের ঘটনা নতুন করে আতঙ্কের জন্ম দেয়। সন্ত্রাসী ও চাঁদাবাজদের আইনের আওতায় এনে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান সাংবাদকরা।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইলডটকম)/-