ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকায় মারা গেলেন ধনবাড়ীর মেয়ে মালিহা

ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএসইউ) চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত হয়ে টাঙ্গাইলের ধনবাড়ীর এক অন্তঃসত্ত্বা নারী মারা গেছেন। তার নাম মালিহা মাহফুজ অন্যা (২৭)। ০১ আগস্ট (বৃহস্পতিবার) রাতে তিনি মারা যান।

টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভার বাসিন্দা ছলিম মাষ্টারের নাতি ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুলের ২০০৯ ব্যাচের ছাত্রী মালিহা মাহফুজ অন্যা ।

মালিহা মাহফুজ অন্যা বিজিএমইএ বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ও টেকনোলজি বিভাগ থেকে পড়াশোনা শেষ করে মেঘনা নিট কম্পোজিট নামে একটি প্রতিষ্ঠানে ডিজাইনার হিসেবে চাকরি করতেন। উত্তরায় তিনি পরিবারের সঙ্গে বসবাস করতেন।

জানা যায়, মালিহা মাহফুজ অন্যা ২১ জুলাই জ্বরে আক্রান্ত হন। ২২ তারিখে তাকে উত্তরার লুভানা হাসপাতালে নেয়া হয়। সেখানে পরীক্ষার পর ডেঙ্গু ধরা পড়লে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি করা হয়।

২৩ তারিখে অন্যাকে আরও উন্নত চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, সেখানে অন্যার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে ২৫ তারিখে তাকে বিএসএমএমইউতে নেওয়া হয়। বৃহস্পতিবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় গর্ভের সন্তান সহ মারা যান।

মালিহা মাহফুজ অন্যা মরদেহ টাঙ্গাইলের ধনবাড়ীর পৌর শহরের নিজ বাড়ীর কবরস্থানে শুক্রবার (২ আগস্ট) জুমার নামাযের পর দাফন করা হয়।

(হাফিজুর রহমান, ঘাটাইলডটকম)/-