ডেঙ্গুজ্বরে আক্রান্ত ঘাটাইলের স্কুলছাত্রী, ভ্যানভালক পিতার সহযোগিতা কামনা

নগর থেকে বন্দর, গ্রাম থেকে গ্রামান্তরে এক মহা আতংকের নাম ডেঙ্গু জ্বর। এখন আর শহরে নয়, মফস্বল এলাকায়ও ছড়িয়ে পড়ছে ডেঙ্গুর প্রাদুর্ভাব। ঘাটাইল উপজেলার শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী আরজিনা (১২) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মেধাবী ছাত্রী আরজিনাকে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।এর পর টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আরজিনার বাবা মোঃ শাহজাহান মিয়া একজন ভ্যান চালক।

শাহজাহান মিয়া ঘাটাইলডটকমকে জানান, মেয়ের চিকিৎসা সেবা ও তার সাথে আমাদের ঢাকায় অবস্থান করা ও থাকা-খাওয়া আমি অক্ষম। সারা দিনের ভ্যান চালিয়ে হাড় ভাঙ্গা খাটুনি খেটে যে পয়সা উপার্জন করতাম তাই দিয়েই চলতো আমার পরিবার। মেয়ের অসুস্থ্য হয়ে পড়ায় ভ্যান ফেলে এখন মেয়ের সুচিকিৎসায় দিন রাত কাটাতে হচ্ছে ঢাকায়। ভ্যান চালিয়ে অর্থ উপার্জন করতে না পাড়ায় এখন পেটে জুটছেনা দুবেলা দু’মুঠো ভাত।

বাবার করুন অবস্থা দেখে ঐ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা ডেঙ্গুজ্বরে আক্রান্ত ছাত্রীর সুচিকিৎসার জন্য কিছু অর্থ দেন। কিন্তু তা দিয়ে চিকিৎসা সেবা সম্ভব নয়। তাই মেয়ের চিকিৎসার খরচ যোগাতে দরিদ্র বাবা সমাজের বিত্তবান ব্যক্তিদের নিকট সহযোগিতা চেয়েছেন।

মোবাইল নম্বর (বিকাশ)- ০১৭৯৫-৪৪৬২০৯ (আরজিনার ভাই মোঃ সজীব মিয়া)।

(আব্দুল লতিফ, ঘাটাইলডটকম)/-