টাঙ্গাইল আ’লীগ সভাপতির স্ত্রীর দাফন সম্পন্ন

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান এবং স্থানীয় দৈনিক দেসবাসী পত্রিকার সম্পাদক প্রাজ্ঞ রাজনীতিক ফজলুর রহমান খান ফারুকের স্ত্রী সুরাইয়া বেগমের জানাজা শেষে কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়েছে।

এরআগে সরকারি বিন্দুবাসিনী বালক উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলবার (২৫ আগস্ট) সকালে মরহুমার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজে মরহুমার স্বামী বর্ষিয়ান রাজনীতিক ও সাবেক এমপি ফজলুর রহমান খান ফারুক, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম, তানভীর হাসান ছোট মনির এমপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমান মিরন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ সহ আওয়ামী লীগ এবং এর সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মী, ১৪ দল, বিএনপি, কমিউনিস্ট পার্টি, জাতীয় পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন এবং বিপুল সংখ্যক সাধারণ জনতা অংশ নেন।

জানাজা নামাজের পর মরহুমের কফিনে টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা আ’লীগ, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় শ্রদ্ধা নিবেদন করেন।

পরে মরহুমার লাশ টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।

প্রকাশ, সুরাইয়া বেগম ঢাকার একটি হাসপাতালে মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে ৬৫ বছর বয়সে সোমবার (২৪ আগস্ট) দুপুরে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-