টাঙ্গাইলে সিসি টিভির ফুটেজ দেখে মোটসাইকেল চোর আটক

টাঙ্গাইলে সিসি টিভির ফুটেজ দেখে চোর শনাক্ত করে তাদের গ্রেফতার করতে সমর্থ হয়েছেন টাঙ্গাইল সদর ফাঁড়ির ইনচার্জ মো. মোশারফ হোসেন।

এসময় তাদের কাছ থেকে চুরিকৃত মোটরসাইকেটিও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মোটরসাইকেল তিনজন হলো, মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের হলুদিয়া গ্রামের মৃত আবু তালিবের ছেলে রাজীব (৩৫), সদর উপজেলার সাবালিয়া চরজানা এলাকার আব্দুর রশিদের ছেলে রবিউল ইসলাম রবিন (৩০), একই এলাকার মজিদ ভুইয়ার ছেলে মুগ্ধ (২২)। মুগ্ধ টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার কাগমারী পাড়া এলাকার স্থায়ী বাসিন্দা।

এবিষয়ে টাঙ্গাইল সদর ফাঁড়ির ইনচার্জ মো. মোশারফ হোসেন জানান, গত ১৬ জুলাই নিজ বাসার সামনে থেকে আব্দুল কদ্দুস নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরি হয়। পরে তিনি একটি মামলা দায়ের করেন। পরে এসপি স্যারের নির্দেশনায় পার্শ্ববর্তী একটি ভবনে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করি।

ক্যামেরার ফুটেজ থেকে চোর শনাক্ত করে ঐ এলাকারই বাসিন্দা রবিন ও মুগ্ধকে গ্রেপ্তার করি। পরে তার দেয়া স্বীকারোক্তি ও তথ্যের ভিত্তিতে মধুপুরের আউশনারা থেকে রাজিবকে গ্রেপ্তার করতে সমর্থ হই। পরে তার নিকট হতে চুরিকৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

এসময় তিনি আরো আরো, তারা আন্তঃজেলা মোটসাইকেল চোর দলের সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-