টাঙ্গাইলে রিমান্ডে তিন অপহরণকারী

টাঙ্গাইলে তিন অপহরণকারীকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করছে আদালত। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে তিন দিনের করেন সিনিয়র জুডিসয়াল ম্যাজিসস্ট্রেট আকরামুল ইসলাম।

বিষয়টি মধুপুর থানার ওসি তারিক কামাল নিশ্চিত করেছেন। একইসাথে ভিকটিম ও মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামীরা হলেন-ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার খাজুলিয়া গ্রামের হোসেন আলীর ছেলে আসাদুজ্জামান (২৫), বগুড়ার শেরপুর উপজেলার বনিক পাড়া গ্রামের শাহীন মন্ডলের ছেলে বেলাল হোসেন (৩১), নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর চাদখানা গ্রামের শহিদুল ইসলামের ছেলে হালিম (২৬)।

পুলিশ জানায়,  মঙ্গলবার (০৫ জানুয়ারি) গ্রেফতারকৃত আসামীরা ভিকটিম শাহীন তালুকদার (৩৫) কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দুরা বাসষ্ট্যান্ড থেকে যাত্রীবেশে মোটরসাইকেল যোগে মধুপুর উপজেলার কাকরাইদ আসার জন্য দেড় হাজার টাকা ভাড়ায় চুক্তিবদ্ধ হয়েছিলেন।

চুক্তিবদ্ধ অনুযায়ী মধুপুরের কাকরাইদে পৌছে আসামীরা ভিকটিমকে গভীর জঙ্গলের ভিতরে জনৈক ইদ্রিস মাষ্টারের পরিত্যক্ত ঘরে নিয়ে এসে হাত, পা বেধে মারপিট করেন।

এছাড়াও মোটরসাইকেল ও তার মুক্তিপণ হিসেবে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে আসামীদেরকে গ্রেফতার করা হয়।

ওসি তারিক কামাল জানান, পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আসামীদের আদালতে পাঠানো হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। আসামীদের মধুপুর থানায় রিমান্ডে আনা হয়েছে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email