টাঙ্গাইলে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

কোটা সংস্কার আন্দোলনের নামে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী গোষ্ঠী কর্তৃক মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তি এবং সারাদেশে সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

আজ বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মুক্তিযোদ্ধা ঐক্যমঞ্চ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এবং মুক্তিযোদ্ধা পরিবার যৌথভাবে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন- টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ফজলুল হক বীরপ্রতীক, সাবেক ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ বীর বিক্রম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক ওমর ফারুক বিপ্লব এবং সদস্য সচিব রাশেদ খান মেনন রাসেল প্রমুখ।

এছাড়া মাননবন্ধনে বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা নেতা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতারা অংশ নেন।

এ সময় বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তিকারীদের অবিলম্বে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান বক্তারা। একই সঙ্গে সকল রাজাকারের তালিকা করে তাদের বাংলাদেশের নাগরিকত্ব বাতিলের দাবি জানান মুক্তিযোদ্ধারা।

মানববন্ধন শেষে মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইল.কম)/-