টাঙ্গাইলে মহর আলী হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মৎস্য ব্যবসায়ীদের ধর্মঘট

টাঙ্গাইল শহরে ব্যবসায়ী মহর আলীর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতিকী ধর্মঘট পালন করেছে জেলা মৎস্য ব্যবসায়ীরা।

আজ বৃহস্পতিবার (১১ জুলাই) টাঙ্গাইল শহরের পার্ক বাজারসহ ৭টি বাজারের মৎস্য ব্যবসায়ীরা সকাল ১১টা থেকে ১১-৩০ মিনিট পর্যন্ত তাদের বিক্রি বন্ধ রেখে এ প্রতীক ধর্মঘট পালন করে। ফলে সাময়িক দুর্ভোগের স্বীকার হন মাছ কিনতে আসা ক্রেতারা।

এতে বক্তব্য রাখেন, ব্যবসায়ী ঐক্যজোটের সভাপতি আবুল কালাম মোস্তফা লাভু, জাতীয় মৎস্য ব্যবসায়ী সমিতি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মো. নুরুল ইসলাম মাতাব্বর, সাধারণ সম্পাদক মো. আমীর হামজা, ব্যবসায়ী ফিরোজ আহমেদ, মো. ইমরান হোসেনসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, একমাস অতিবাহিত হলেও পুলিশ প্রশাসন এ হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে সনাক্ত করতে পারেনি। ফলে আইনের প্রতি আস্তা হারাচ্ছে নিহতের পরিবার। তাই অনতিবিলম্বে হত্যাকারীদের সনাক্তসহ গ্রেফতারের দাবি জানান। তা না হলে কঠোর থেকে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

উল্লেখ্য, গত ২ জুন বিকেলে মহর আলী তার ফার্নিচারের দোকান থেকে বের হয়ে যায়। পরে তাকে শহরের একটি সিসি ক্যামেরায় দেখা যায় রিক্সা যোগে একটি বাসার সামনে নেমে যায়। তার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরের দিন ৩জুন সকালে একটি ব্রিফকেসে শিরউচ্ছেদকৃত ও দুই পা বিচ্ছিন্ন দেহ পাওয়া যায়। খন্ডিত দেহ এবং পরিহিত শার্ট গেঞ্জি দেখে তার আত্মীয় স্বজন মহর আলী লাশ সনাক্ত করে।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-