টাঙ্গাইলে বিপুল পরিমাণের ফেন্সিডিল সহ বাবা-ছেলে আটক

টাঙ্গাইলে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভিতর হতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ বাবা ও ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ মঙ্গলবার (৩০ জুন) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ টাঙ্গাইল এর নেতৃত্বে একটি দল জেলার সদর থানাধীন রাবনা বাইপাস এলাকার ফরিদ মার্কেটের মনি ওয়াকর্শপ এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

এ সময় মোঃ বাবলু প্রামাণিকের ছেলে মোঃ সাইদী (২২) এবং মহিরউদ্দিন প্রামাণিকের ছেলে মোঃ বাবলু প্রামাণিক (৪৮) কে আটক করা হয়। তাদের বাড়ী জয়পুরহাট জেলা সদরের বিষ্ণপুর (বাজার সংলগ্ন) এলাকায়।

সে সময় বিপুল পরিমাণের নিষিদ্ধ ফেন্সিডিল, ২টি মোবাইল ফোন, ৩টি সিম কার্ড, নগদ ৮০০ টাকা এবং ১টি প্রাইভেটকার জব্দ করা সহ বাবা ও ছেলে দুইজনকে গ্রেফতার করা হয়।

সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা অভিনব কায়দায় গ্যাস সিলিন্ডারের ভিতরে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলা সহ বিভিন্ন জেলায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানায়।

ধৃত আসামীদ্বয় তাদের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে টাঙ্গাইল জেলা সহ বিভিন্ন জেলায় মাদকসেবীদের নিকট খুচরা এবং পাইকারী মাদক ব্যবসায়ীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী ফেন্সিডিল সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।

(প্রেস বিজ্ঞপ্তি, ঘাটাইল ডট কম)/-