টাঙ্গাইলে বিন্দুবাসিনী বালক উচ্চ বিদ্যালয়ে এসএসসি-৯০ ব্যাচের ৩০ বছর পূর্তি উৎসব

টাঙ্গাইলে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এসএসসি-৯০ ব্যাচের ৩০ বছর পূর্তি উপলক্ষে দু’দিনব্যাপী উৎসব কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারি) পূর্তি উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি আয়োজন করা হয়। সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলন করে কর্মসূচির উদ্বোধন করেন টাঙ্গাইল-০৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন।

অনুষ্ঠানে বিন্দু-৯০ ব্যাচের পক্ষ থেকে সাবেক শিক্ষক-শিক্ষিকাদের সম্মাননা প্রদান করা হয়। এরপর ষষ্ঠ থেকে দশম শ্রেণীর যে সকল শিক্ষার্থীরা প্রথম স্থান অর্জন করেছে তাদেরকে পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে ৯০ ব্যাচের আগের ১৫টি ব্যাচ ও পরের ১৫টি ব্যাচের মোট ৩০ জন শিক্ষার্থীকে আমন্ত্রণ জানানো হয়।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল করিম, সাবেক শিক্ষক আলহাজ্ব মো. ছাদের আলী মিঞা, সাধারণ গ্রন্থাগারের সম্পাদক কবি মাহমুদ কামাল, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি গোলাম কিবরিয়া বড়মনি, ব্যাচ শিক্ষার্থী শফিকুর রহমান খান শফিক, তরিকুল ইসলাম খান ঝলক, সাংবাদিক অলক কুমার দাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক তাবিবুর রহমান তাবিব প্রমুখ।

অনুষ্ঠানের আহবায়ক মো. মনোয়ার হোসেন ও সম্পাদক শেখ ফরিদ সহ ৯০ ব্যাচের সকল শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিকালে বাচ্চা ও মহিলাদের বিভিন্ন খেলাধুলা, সন্ধ্যায় পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের ২য় দ্বিতীয় দিনে বর্ণাঢ্য র‌্যালি, পরিচয় পর্ব, পারিবারিক আড্ডা, র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-