টাঙ্গাইলে বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সব জেলায় কেন্দ্রীয়ভাবে সাংগঠনিক কমিটি গঠন করার অংশ হিসেবে আজ শুক্রবার (১৩ এপ্রিল) টাঙ্গাইলের শিবনাথ হাইস্কুল প্রাঙ্গণে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় লন্ডন থেকে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন তারেক রহমান।

জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফার সভাপতিত্বে সাধাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক সাংসদ মনিরুল হক চৌধুরী।

প্রধান বক্তা বিএনপি ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিশেষ অতিথি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, নির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলী, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান।

সভায় লন্ডন থেকে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান জেলা বিএনপিসহ উপস্থিত নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্যে বলেন, ‘দেশে গণতন্ত্র নেই। আপনাদের নেত্রী প্রতিহিংসামূলক মিথ্যা মামলায় কারাগারে। সারাদেশে দলের নেতাকর্মীরা এক হয় কারাগারে না হয় হত্যা, গুম মামলা হামলার শিকার। এমনকি দেশের সাধারণ জনগণও আজ এই অবৈধ সরকারের অত্যাচারে লুটপাটে অতিষ্ট। এ অবস্থায় জনগণকে সম্পৃক্ত করে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে আপনাদের নেত্রীকে মুক্ত এবং গণতন্ত্র পুনঃরুদ্ধার করতে হবে।’

তিনি আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের রাজপথে থাকার নির্দেশনা জানিয়ে বলেন, ‘ইনশাল্লাহ সহসাই মেঘ সরে গিয়ে আলোর দেখা মিলবে।’

এ সময় নেতাকর্মীরা স্লোগান দিয়ে তাকে আশস্ত করেন। সভায় জেলা বিএনপি, আগত সকল উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, তাঁতী দল, জাসাসের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইল.কম)/-