টাঙ্গাইলে নৌকার এমপিদের সংবর্ধনা দিয়েছে জেলা আওয়ামী লীগ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, টাঙ্গাইলের আটটি আসনের সংসদ সদস্যদের সাথে নিয়ে ডিজিটাল টাঙ্গাইল তৈরীর ব্যবস্থা খুব দ্রুতই শুরু করা হবে। রোববার (২৭ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ আয়োজিত জেলার আট সংসদ সদস্যদের গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শহীদ স্মৃতি পৌর উদ্যানে গণ সংবর্ধনা অনুষ্ঠানে তিনি আরো বলেন, ঢাকার সঙ্গে টাঙ্গাইলের যোগাযোগ ব্যবস্থা আরো গতিশীল করতে প্রতি ঘন্টায় ট্রেন সার্ভিস চালুর ব্যবস্থা সহ টাঙ্গাইলে একটি আধুনিক বাসস্ট্যান্ড ও বিভিন্ন অনুষ্ঠানের জন্য হল রুম তৈরী করা হবে। বেকার যুবক সহ সকল পর্যায়ের মানুষের জন্য কর্মক্ষেত্র হবে শিল্প-কারখানা। সেই একাধিক শিল্প-কারখানা টাঙ্গাইলে তৈরী করা হবে।

তিনি বলেন, দেশের সর্ব ক্ষেত্রে উন্নয়ন করতেই বাংলার জনগণ আমাদের গণ রায় দিয়েছে । সেই রায় নিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এর মধ্যে নানা ভাবে বাঁধা সৃষ্টি করছে বিএনপি-জামায়াত। তারা জ্বালাও-পোড়াওয়ের মাধ্যমে দেশতে অস্থিতীশীল করার চেষ্টা করে ব্যার্থ হয়েছে। এবার একই অবস্থা করার চেষ্টা করলে বিএনপির অস্থিত্ত থাকবে না।

বাংলাদেশ থেকে স্বাধীনতা বিরোধী শক্তি, একাত্তরের স্বাধীনতার চেতনা বিরোধী শক্তি এবং সন্ত্রাস ও জঙ্গি গোষ্ঠিদের নির্মূল করার জন্য ৩০শে ডিসেম্বর নির্বাচনে বাংলার জনগণ আমাদের গণ রায় দিয়েছে বলে জানান তিনি।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক-এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল হক টিুট, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম সহ সংগঠনের নেতা-কর্মীরা।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-