টাঙ্গাইলে নতুন ৪৯ সহ করোনা পজিটিভ বেড়ে ১১৮৯

টাঙ্গাইলে নতুন করে আরো ৪৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১৮৯ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২২ জন, মির্জাপুরে ২, ভূঞাপুরে ২, ঘাটাইলে ৩, দেলদুয়ারে ৪, মধুপুরে ৫, গোপালপুরে ৫, সখীপুরে ৬ জন রয়েছেন।

চলতি মাসেই ১৯ দিনেই জেলায় ৫ শতাধিক করোনা রোগী শনাক্ত হয়েছেন।

সোমবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানা যায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ৪৯ জন করোনায় আক্রান্ত হন।

করোনায় জেলায় মোট ২১ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয় ৬৪৮ জন। আর চিকিসাধীন রয়েছেন ৫২০ জন।

সূত্র আরো জানায়, জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১, জুন মাসে ৪৪৭ এবং জুলাই মাসে (আজ পর্যন্ত) ৫৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মাস ভিত্তিকি করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও করোনায় আক্রান্ত হন।

এছাড়া সখীপুর উপজেলায় এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি গাজীপুর পুলিশ লাইনের এসআই।

এছাড়া ওই পুলিশ সদস্যদের মেয়ে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপ-সহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা, গজারিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা (৬৬) আক্রান্ত হন।

টাঙ্গাইলের সিভিল সার্জন অফিসের করোনা নিয়ন্ত্রণ সেলের ফোকালপার্সন এবং মেডিকেল অফিসার ডা. আজিজুর রহমান বলেন, দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে।

তিনি বলেন, মূলত মানুষের সচেতনতা অভাব এবং সামাজিক দূরত্ব না মানার কারণে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আক্রান্তের সাথে সাথে সুস্থতার সংখ্যাও বাড়ছে।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-