টাঙ্গাইলে দৈনিক যুগান্তরের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

টাঙ্গাইলে বহুল প্রচারিত দৈনিক যুগান্তরের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার (১ ফেব্রুয়ারি) শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে গিয়ে শেষ হয়।

সেখানে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জেয়াহের)।

স্বজন সমাবেশ জেলা শাখার সভাপতি সৈয়দ আব্দুর রহমানের সভাপতিত্বে ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি যুগান্তরের জেলা প্রতিনিধি জাফর আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

এসময় টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ মহব্বত হোসেনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। শেষে কেক কেটে যুগান্তরের জন্মদিন উদযাপন করা হয়।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-

101total visits,1visits today