টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত

টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছেন। বুধবার (৮ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বিকেলে এ ঘটনায় গুরুতর আহত র‌্যাব সদস্য ও সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল রেজাউল করিমকে (৪৩) মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতাল ও অন্য র‌্যাব সদস্য ও পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রতন চন্দ্র রায়কে (৪২) র‌্যাবের বিশেষ হেলিকপ্টারযোগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে।

দুর্ঘটনাকবলিত ট্রাকসহ ঘাতক চালক রফিকুল ইসলামকে (৪০) আটক করেছে র‌্যাব। ঘাতক ট্রাক চালক রফিকুল ইসলাম টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা উত্তরপাড়ার শফিকুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. শফিকুল ইসলাম জানান, দুপুরে গোয়েন্দা তথ্য সংগ্রহকালে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারাপাড় নামক স্থানে টাঙ্গাইলগামী মোটরসাইকেল আরোহী র‌্যাব সদস্য রেজাউল করিম ও রতন চন্দ্র রায়কে সামনে থেকে ধাক্কা দেয় উত্তরবঙ্গগামী ঘাতক ট্রাকটি।

এ সময় স্থানীয়রা ঢাকা-মেট্রো-ট-২০-০৭৪৮ নং ট্রাকসহ চালককে আটকে রেখে র‌্যাবকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর আহত র‌্যাবের দুই সদস্যকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা আহত র‌্যাব সদস্যদের দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।

এরপর বিকেলেই র‌্যাবের বিশেষ হেলিকপ্টারযোগে রতন চন্দ্র রায়কে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ও রেজাউল করিমকে মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত ঘাতক ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছেও বলে জানান তিনি।

(আরিফ উর রহমান টগর, ঘাটাইলডটকম)/-