টাঙ্গাইলে গৃহবধূ পূজার রহস্যজনক মৃত্যু

টাঙ্গাইল শহরের ক্লাব রোড এলাকায় বিউটি রানী ওরফে পূজা নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বিউটি রানী নওগাঁ জেলার মান্দা থানার মইনোম অযোদ্যাপাড়া গ্রামের সুনীল চন্দ্র সরকার এর মেয়ে ও মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের ভাতকুড়া গ্রামের পন্ডিত চন্দ্র বিশ্বাসের স্ত্রী।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইলে বসতঘরে পড়নের শাড়ী দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে পূজার স্বামী পন্ডিত চন্দ্র বিশ্বাস পলাতক রয়েছে।

পূজার ভাই সুমন কুমার সরকার জানায়, আমার বোনের সাথে প্রায় ১০ বছর আগে পন্ডিত চন্দ্র বিশ্বাসের বিয়ে হয়। তাদের ঘরে ৫ বছরের একটি মেয়ে সন্তান আছে। এ ঘটনার বেশকিছু দিন আগে ব্যবসা করবে বলে আমার বোন ও আমাদের কাছে এক লক্ষ টাকা দাবি করে কিন্তু আমরা গরীব মানুষ তাই টাকা দিতে পারিনি। এজন্য বোনের স্বামী আমাদের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।

গত ১৩ ফেব্রুয়ারি ছেলের গ্রামের বাড়ি ভাতকুড়া থেকে শহরের ক্লাব রোড এলাকার ভাড়া করা বাড়িতে নিয়ে আসে। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছিলো তাদের বিবাহ বার্ষিকী। সেদিন দুপুরে ছেলের পরিবারের লোকজন আমাদের ফোন করে বলে আমার বোন গুরুত্বর অসুস্থ্য হাসপাতালে ভর্তি। আমরা যেন তাড়াতাড়ি টাঙ্গাইলে তাদের বাড়িতে আসি।

ওইদিন সন্ধ্যায় ছেলের ধর্ম ভাই সুমনকে ফোন করলে সে জানায় তাদের বোন মারা গেছে। পরে আমি ও আমার মা ছেলের গ্রামের বাড়িতে পৌছাই এবং আমার বোনকে দেখতে চাইলে তারা বলে পূজা শহরের বাসায় আছে। আমরা যেতে পারবো না।

পরের দিন ১৫ ফেব্রুয়ারি সারাদিন বুঝানোর পর বিকেলে ছেলের বাবা গনেষ চন্দ্র বিশ্বাস রাজি হয় টাঙ্গাইল শহরে আসতে। পরে টাঙ্গাইল মডেল থানায় বিষয়টি জানানোর পর থানা পুলিশের সহযোগিতায় ভাড়া বাসার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করি। এসময় দেখি আমার বোন খাটের উপর হাটু ঘেড়ে বসে আছে। আর তার পড়নের শাড়ী গলায় পেচানো অবস্থায় ফ্যানের সাথে বাঁধা রয়েছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে টাঙ্গাইল মডেল থানায় নিয়ে যায়।

পূজার ভাই আরো জানায়, পূজার স্বামী কোথায় জিঞ্জাস করলে তার মা বলেন তাদের নাতনীকে ১৪ তারিখ রাত ১টার দিকে তাদের কাছে রেখে যায়। তারপর থেকে তাদের ছেলের কোন খবর জানে না তারা।

টাঙ্গাইল মডেল থানার এসআই প্রতিমা রানী বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এটি আত্মহত্যা না খুন তা ময়না তদন্তের পরে জানতে পারবো।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-

137total visits,1visits today