টাঙ্গাইলে করোনায় মারা গেলেন আ’লীগ নেতা আলমগীর হোসেন

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, শহীদ জাহাঙ্গীর হোসেন তালুকদারের ছোট ভাই, শহীদ জাহাঙ্গীর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ এর সভাপতি আলমগীর হোসেন তালুকদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ (পিজি) হাসপাতালে রোববার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মারা গিয়েছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আলমগীর হোসেন তালুকদারের জামাতা, ঘাটাইল উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক, টাংগাইল জেলা যুবলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক, ঘাটাইল পৌর আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক কাজী মাহমুদ হাসান জাহান ঘাটাইল ডট কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

জানা যায়, গত (২৬ ডিসেম্বর) আলমগীর হোসেন তালুকদার গুরুতর অসুস্থ বোধ করলে তাকে ঢাকা পিজি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর করোনা পরীক্ষা করা হয়। করোনায় তার পজিটিভ রেজাল্ট আসে। তারপর থেকেই তিনি আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

মরহুমের পরিবার জানায়, সোমবার (৪ জানুয়ারি) সকালে আলমগীর হোসেন তালুকদারের মরদেহ টাঙ্গাইল শহরের বেড়াডোমা এলাকায় অবস্থিত নিজ বাসায় আনা হবে। এরপর সেখানেই তার জানাজা ও দাফন অনুষ্ঠিত হবে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email