টাঙ্গাইলে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি সাইফুজ্জামান সোহেলের মোটর শোভাযাত্রা

আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল অবিরাম গণসংযোগ ও মোটর সাইকেল শোভাযাত্রা করে যাচ্ছেন।

বোরবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে শহরের থানা পাড়া থেকে তিনি সহস্রাধিক মোটর সাইকেল ও দেড় শতাধিক সিএনজি নিয়ে গণসংযোগ শুরু করেন। শোভাযাত্রাটি পৌরসভা সহ টাঙ্গাইল সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে থানাপাড়া রবি অফিসের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

এসময় ওই সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী সাইফুজ্জামান সোহেল।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আ. রউফ রোকন, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি সুজা উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক তানভীরুল ইসলাম হিমেল, ছাত্রলীগ সদস্য মাহিদ আফ্রিদি সানী, দুর্জয় জিকু সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

(জাহাঙ্গীর আলম, ঘাটাইলডটকম)/-

142total visits,1visits today