টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক আতাউল গনি করোনা আক্রান্ত

টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক আতাউল গনি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকালে তার নমুনার ফলাফলে করোনা পজেটিভ আসে।

জেলার স্বাস্থ্য বিভাগের সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, গতকাল সোমবার জেলা প্রশাসক কার্যালয়ের ৩ জন কর্মকর্তার করোনা পজেটিভ আসে। এতে জেলা প্রশাসক আতাউল গনি সোমবার নমুনা দেন। ওইদিনই তার নমুনা ঢাকায় পাঠানো হয়। পরে নমুনার ফলাফলে তার করোনা পজেটিভ আসে।

তবে তিনি সুস্থ আছেন। বর্তমানে তিনি সরকারি নিজ বাসভবনে রয়েছেন।

গত ৮ জুলাই আতাউল গনি টাঙ্গাইলের জেলা প্রশাসক হিসেবে কর্মস্থলে যোগদান করেন। টাঙ্গাইলে যোগদানের আগে তিনি মেহেরপুরের ডিসি হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

এদিকে জেলায় নতুন করে ৫২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৫১৫ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৯ জন, মির্জাপুরে ৩, ভূঞাপুরে ১, কালিহাতীতে ৭, নাগরপুরে ২, ধনবাড়িতে ৩ ও বাসাইলে ৭ জন রয়েছেন।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানা যায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত হয়। করোনায় জেলায় মোট ২৫ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয় ৮৭২ আর চিকিসাধীন রয়েছেন ৬১৮ জন।

সূত্র আরো জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে (আজ পর্যন্ত) ৮৯২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মাসভিত্তিক করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে।

অপরদিকে টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব, টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া (বড়মনি) করোনায় আক্রান্ত হন।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email