চিকিৎসা না পেয়ে ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ব্যবসায়ীর

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ১নং দেউলাবাড়ি ইউনিয়নের চামড়া বাজার সংলগ্ন এলাকায় গতকাল (২৪ জুলাই) রাত সাড়ে এগারটার সময় সড়ক দুর্ঘটনায় ময়েন উদ্দিন শেখ (৪৭) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন।

এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন বিশা মীর (৪৫)নামে অপর এক ভ্যান চালক।

জানা যায়, মধুপুর থেকে ছেড়ে ঢাকাগামী একটি পিকআপ ও ব্যাটারি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে মারাত্বক এই দূর্ঘনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, পাকুটিয়া শিল্প ও বণীক সমিতির সাবেক সহ- সভাপতি এবং দেউলাবাড়ি সমিল মালিক সমিতি ও পাকুটিয়া কাঠ ব্যবসায়ি সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ ময়েন উদ্দিন সারা দিনের কাজ শেষ করে ভ্যান নিয়ে রাত সাড়ে এগারটার দিকে বাড়ি ফেরার পথে এ দূর্ঘনার শিকার হন।

পিকআপের ধাক্কায় ভ্যানে থাকা নিহত ময়েন উদ্দিন, ভ্যান চালক বিশা মীর সহ পিকআপটি গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে পিকআপ চালক প্রাণে বেঁচে পালিয়ে যেতে সক্ষম হলেও নিহত ময়েন উদ্দিন ও হতভাগা ভ্যান চালক খাদের মধ্যে পানিতে পড়ে চিৎকার করতে থাকেন।

সে সময় পথচারিদের বিষয়টি নজরে আসলে তাদেরকে উদ্ধার করে প্রথমে পাকুটিয়া চারু মেডিক্যাল হলের মালিক ডাঃ ফনিন্দ্র পালের কাছে নিয়ে গেলে সে ঘর থেকে বের হয়নি। পাশেই সিএমএ ক্লিনিকে ডাঃ আব্দুল হাকিমকে বার বার অনুরোধ করে রোগী দেখার অনুরোধ জানালেও সেও এগিয়ে আসেননি।

পরে কোন উপায় খুঁজে না পেয়ে চাকা পাংচার হওয়া অটো যোগে ঘাটাইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ময়েন উদ্দিনকে মৃত ঘোষনা করেন।

অধিক রক্তক্ষরণে তার মৃত্যূ হয়েছে বলে চিকিৎসকরা জানান।

মৃত ময়েন উদ্দিন পাকুটিয়া খালপাড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

এদিকে আহত ভ্যান চালকের অবস্থা গুরুতর থাকায় রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত ভ্যান চালক পাকুটিয়া ভূঁইয়া বাড়ি এলাকার মৃত ওসমান মীরের ছেলে।

এ ঘটনায় গোটা ইউনিয়ন জুড়ে শোকের ছায়া নেমে এসেছে এবং ডাক্তার এসে আহত রোগীদের সেবা না দেয়ায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

(আতিকুর রহমান, ঘাটাইল ডট কম)/-