ঘাটাইল পৌর মেয়রের মাস্ক বিতরণ

মহামারি করোনাভাইরাসের বহুল সংক্রমণ রোধ ও গণ সচেতনতা তৈরির সহায়ক কার্যক্রমের অংশ হিসেবে মাস্ক বিতরণ করেছেন টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ।

আজ শুক্রবার (৩১ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত ঘাটাইলের অন্যতম ব্যস্ততম বাসস্ট্যান্ড ও বাজার রোড এলাকায় সকল শ্রেণী পেশার মানুষের মাঝে এই মাস্ক বিতরণ করেন তিনি।

মাস্ক বিতরণকালে তিনি বাজার রোডের সকল ক্রেতা-বিক্রেতাদের মাঝে স্বতঃস্ফূর্ত মত বিনিময় করেন। সে সময় ঈদের কেনাকাটা করতে আসা ও ঘরের বাইরে বের হওয়া লোকজনকে অবশ্যই মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রয়-বিক্রয় করা, বৃদ্ধ ও শিশুদেরকে মার্কেটে আসতে নিরুৎসাহিত করা ইত্যাদি বিষয়ে পরামর্শ প্রদান করেন পৌর মেয়র।

পরে ঘাটাইল পৌরসভার তরুণ মেয়র শহিদুজ্জামান খান শহীদ বাজার রোডের সকল দোকানপাটে ঘুরে ঘুরে বিক্রেতা ও ক্রেতা সাধারণদের মাঝে মাস্ক বিতরণ করেন।

পৌর মেয়র শহিদুজ্জামান খান শহীদ সে সময় ঘাটাইল ডট কমকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা অন্যতম সমাধান। আসুন আমরা সবাই নিরাপদ মাস্ক ব্যবহার করি। একান্তই প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হই। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।

এ সময় তিনি ঘাটাইল ডট কমের মাধ্যমে ঘাটাইল পৌরবাসী ও সকলকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-