ঘাটাইল ডটকমে সংবাদ প্রকাশে নিখোঁজ অটোচালককে ফিরে পেল পরিবার

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের পূর্ব-পাকুটিয়া গ্রামের বেলায়েত হোসেনকে ফিরে পেয়েছে তার পরিবার।আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) সকাল ১১ টায় মধুপুর উপজেলার পচিশমাইল এলাকার গহীন বনের ভেতর থেকে বাজার পাহারাদারদের একটি দল তাকে উদ্ধার করে বলে তার পরিবার সদস্যরা ঘাটাইল ডট কমকে নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল সোমবার ঘাটাইল ডট কমে ‘ঘাটাইলে চারদিন ধরে নিখোঁজ অটোচালক বেলায়েত’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর প্রশাসন সহ আইন শৃঙ্খলা বাহিনীর টনক নড়ে। ফলশ্রুতিতে আজকে মধুপুর বনে স্থানীয়দের কর্তৃক উদ্ধার হওয়ার পর ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁকে ভর্তি করা হয়েছে বলে ঘাটাইল ডট কমকে জানিয়েছে বেলায়েতের ছেলে জামাল হোসেন।

বেলায়েতের ছেলে জামাল হোসেন ঘাটাইল ডট কমকে জানান, আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে আমার মোবাইল নম্বরে একটি কল আসে। তারা মোবাইল ফোনে আমাকে জানান, আমার বাবাকে পাওয়া গেছে। এই সংবাদ শুনে আমি খুশিতে আত্মহারা হয়ে যাই। তারা পত্রিকায় প্রকাশিত ছবি দেখে ধারণা করে যে তিনি আমার বাবা।

বাবাকে কিভাবে খুঁজে পেলেন জানতে চাইলে তিনি ঘাটাইল ডট কমকে বলেন, গত ৮ জানুয়ারী থেকে আমার বাবা অটোরিকশাসহ নিখোঁজ হয়ে যান। আত্নীয়স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে যোগাযোগ ও মাইকিং করেও বাবাকে খুঁজে না পেয়ে হতাশ হয়ে পড়ি। পরে পত্রিকায় সংবাদ প্রকাশের পর মধুপুরের পঁচিশ মাইল এলাকা থেকে আজ দুপুরে একটি ফোন আসে আমার মোবাইলে। ফোন কলের সুত্র ধরে সেখানে উপস্থিত হয়ে আমি আমার বাবাকে শনাক্ত করি।

তিনি বলেন, মধুপুরে ঘটনাস্থলে গিয়ে আমি জানতে পারি আমার বাবা তিন রাত এক দিন পর পাগলের বেশে অচেতন অবস্থায় গহীন বনের মধ্যে পড়ে রয়েছিল। ৫ দিন পর তার কিছুটা সঙ্গা ফিরে এলে পচিশমাইল বাজার পাহাড়াদারদের নজরে পড়লে তারা বাবাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

তিনি আরও বলেন, আমার বাবার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহৃ ও শারীরিকভাবে অসুস্থ থাকার কারণে বাবার সাথে কথা বলা সম্ভব হয়নি। তাকে চিকিৎসার জন্য ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি সুস্থ হওয়ার পর তার সাথে কথা বলে ঘটনার বিস্তারিত জানা সম্ভব হবে বলে তিনি জানান।

এদিকে বেলায়েতচালিত অটোরিকশাটি উদ্ধার করা সম্ভব হয়নি বলে বেলায়েতের ছেলে জামাল হোসেন জানিয়েছেন।

(আতিকুর রহমান, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email