ঘাটাইল উপজেলা চেয়ারম্যান প্রার্থী আরিফের ব্যাপক গনসংযোগ

টাঙ্গাইলের ঘাটাইলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন প্রত্যাশী মুহাম্মদ আরিফ হোসেন ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন। আজ মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ঘাটাইল শহরে আরিফ হোসেন দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে বিভিন্ন মার্কেটের দোকানদার, রিকশাচালকদের কাছে লিফলেট বিতরণ করে ভোট ও দোয়া চান।

এ সময় তিনি বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় ভোট উৎসবের আমেজ বিরাজ করছে। ভোটারদের মন জয় করতে প্রার্থীরা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে পুর্ব ঘাটাইলের প্রার্থীকে বিজয়ী করেন এ অঞ্চলের ভোটারেরা৷ আরিফ হোসেনের বাড়ি পুর্ব ঘাটাইলে হওয়ায় তার কর্মি সমর্থকদের দাবি তাকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন৷

মুহাম্মদ আরিফ হোসেন ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এবং মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ঘাটাইল উপজেলা শাখার বর্তমান সভাপতি, বাংলাদেশ উপজেলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর সাধারন সম্পাদক, উপজেলার বর্তমান সফল ভাইস চেয়ারম্যান। তিনি তরুন প্রজন্মের একজন জনপ্রিয় লোক। ইতোমধ্যে তিনি রাত দিন ভোটারদের কাছে গিয়ে সমর্থন আদায়ে অনেকটাই সক্ষম হচ্ছেন।

মনোনয়নয় পাওয়ার বিষয়ে আরিফ হোসেন ঘাটাইলডটকমকে বলেন, আমি জীবনের বিশটি বছর রাজপথে মুজিব আদর্শের ঝান্ডা হাতে নিয়ে মানুষের সেবা করে যাচ্ছি। আর আমি যদি আওয়ামী লীগের মনোনয়ন পাই তাহলে ঘাটাইল জনগনকে নেশামুক্ত সমাজ, সন্ত্র্সামুক্ত ঘাটাইল ও নৃতাত্বিক জনগোষ্ঠির স্বার্থের দিকে নজর দিয়ে তাদের হয়ে কাজ করবো।

এ সময় তার সাথে ছাত্রলীগ, যুবলীগ আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঘাটাইলে পৌরসভা ১টি, ইউনিয়ন ১৪টি, ভোট কেন্দ্র ১১৯টি। পুরুষ ভোটার ১ লাখ ৫৮ হাজার ৭৭৭ জন, মহিলা ভোটার ১ লাখ ৫৯ হাজার ৭৬৯ জন, মোট ভোটার ৩ লাখ ১৮ হাজার ৫৪৬ জন।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইলডটকম)/-

281total visits,1visits today