ঘাটাইলে ৬ ইউপি নির্বাচন: সন্ধানপুরে নৌকার প্রার্থীর শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সন্ধানপুর ইউনিয়নের নৌকার প্রার্থীর মোটর সাইকেল এবং অটোরিকশা শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল নেমেছিল। আজ মঙ্গলবার (২৭শে মার্চ) সকালে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মতিয়ার রহমান সরকারের সমর্থনে বিশাল এই শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রায় হাজারো মানুষ অংশগ্রহণ করে। অটোরিকশা ও মটরসাইকেল শোভাযাত্রাটি সন্ধানপুর ইউনিয়নের প্রত্যেকটি সড়ক প্রদক্ষিণ করে কুশারিয়া গণ উচ্চ বিদ্যালয় মাঠে এসে সমাপ্ত হয়।

শোভাযাত্রায় অংশ নেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিঃ সুলতান মাহমুদ, সন্ধানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (আজাদ), আওয়ামী লীগ নেতা জাপানী বেলাল, সিঙ্গাপুরী বেলাল, শেখ আল হেলাল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠানিক সম্পাদক শরিফুল ইসলাম (সাদ্দাম), জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি আবু সাঈদ (রুবেল), মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক অপু প্রমুখ। এছাড়া বিপুল সংখ্যক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এবং সাধারণ ভোটাররা শোভাযাত্রায় অংশ নেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, এর আগে কোনো প্রার্থীর প্রচারনায় এতো লোকের সমাগম দেখেননি কেউ। শোভাযাত্রায় প্রায় চার শতাধিক মোটর সাইকেল ও অটোরিকশা অংশ নেয় বলে জানা যায়।

উল্লেখ্য, ২৯শে মার্চ বৃহস্পতিবার সন্ধানপুর ইউনিয়ন সহ ঘাটাইলের ছয় ইউনিয়নের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সন্ধানপুর ইউনিয়নে মোট ভোটার ১৪ হাজার ৭শ ৬ জন, এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ১৮৬ এবং নারী ভোটার ৭ হাজার ৫২০। মোট ভোটকেন্দ্র ৯টি, মোট ভোটকক্ষ ৩৮টি। প্রিজাইডিং অফিসার ৯জন, সহকারী প্রিজাইডিং অফিসার ৩৮জন এবং পোলিং অফিসার ৭৬জন।

সন্ধানপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৫ জন। এছাড়া সংরক্ষিত সদস্য পদে ৯ জন এবং সদস্য পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মতিয়ার রহমান সরকার (নৌকা), বিএনপি মনোনীত বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম শহীদ (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী রুহল ইসলাম রিপন (আনারস), স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদ (মোটর সাইকেল), শরিফুল ইসলাম সাইদ (ঘোড়া)।

(সৌরভ, ঘাটাইল.কম)/-