ঘাটাইলে সাহেদ আহমেদের ঈদ উপহার বিতরণ

মে ২৪, ২০২০

করোনাভাইরাসের কারণে সৃষ্ট জনদুর্ভোগে টাঙ্গাইলের ঘাটাইলে ঈদ উপহার হিসেবে মানবিক খাদ্য সহায়তা প্রদান করেছেন মানবাধিকার কর্মী সাহেদ আহমেদ।

বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল পৌর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এস. এম. সাহেদ আহমেদ ঘাটাইল পৌরসভার ৫ নং ওয়ার্ডের রতনপুর, ধারিয়াল, চতিলা গ্রামের প্রায় সাড়ে পাঁচশত পরিবারের মাঝে এই ঈদ উপহার সামগ্রী গত কয়েক দিনব্যাপী পৌঁছে দেন।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে প্রতিজনের জন্য ছিল দুধ, চিনি, সেমাই ও সাবান। এছাড়াও তিনি কিছু নগদ অর্থ সহায়তাও প্রদান করেন।

সাহেদ আহমেদ জানান, অভূতপূর্বভাবে এক মহাদুর্যোগ সময়ে আমাদের সামনে এবার এসেছে ঈদ। একমাস রোজা রাখার মাধ্যমে সিয়াম সাধনার পর এবারের ঈদে আল্লাহপাকের নিকট আমাদের একটাই চাওয়া, তিনি যেন আমাদের করোনাভাইরাসের বিপর্যয় থেকে মুক্তি দেন। এদিকে আমাদের সকলের উচিৎ হবে সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে এবারের ঈদ উদযাপন করা।

তিনি আরও বলেন, এই সময়ের কর্মহীন দুর্যোগপূর্ণ সময়ে মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানোটাই মানবিকতা। যার যতটুকু সামর্থ্য আছে তাদের সবার উচিত নিজ নিজ অবস্থানে থেকে দুর্যোগের এই চরম সংকটময় মুহূর্ত মোকাবেলায় এগিয়ে আসা।

এ সময় তিনি ঘাটাইল পৌরসভার ৫ নং ওয়ার্ডের সকলকে এবং ঘাটাইলবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এছাড়া সরকারি নির্দেশনায় ঈদের জামাত নিজ নিজ মহল্লার মসজিদে আদায়ের অনুরোধ জানান তিনি।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

ফেসবুক (ঘাটাইলডটকম)

বিভাগসমূহ

ঘাটাইলডটকম আর্কাইভ

পঞ্জিকা

July 2020
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031