ঘাটাইলে রসুলপুর ইউপি চেয়ারম্যানের হাত থেকে ছেলের জীবনের নিরাপত্তা চেয়ে বাবার জিডি

টাঙ্গাইলে ঘাটাইল উপজেলার রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকারের হাত থেকে ছেলের জীবন বাঁচাতে জেলা প্রশাসকের কাছে আবেদন করেছেন এক বাবা। বুধবার (৬ নভেম্বর) রসুলপুর গ্রামের মো. খোরশেদ খান নামের এক বৃদ্ধ তার ছেলে মো. আনিছুর রহমান খানের জীবনের নিরাপত্তা চেয়ে এ আবেদন করেন।

এর আগে গত ৩ নভেম্বর চেয়ারম্যান এমদাদুলের বিভিন্ন কার্যকলাপ নিয়ে ‘ঘাটাইলে ইউপি চেয়ারম্যান এমদাদুলের সব সম্ভবের রসুলপুর’ শিরোনামে ঘাটাইলডটকমে একটি সংবাদ প্রকাশিত হয়।

নিরাপত্তা চেয়ে জেলা প্রশাসকের কাছে করা লিখিত আবেদন ও খোরশেদ খানের সঙ্গে কথা বলে জানা যায়, আনিছুর, বাদশা, জাহাঙ্গীর ও তোফায়েল এদের চারজনের অংশীদারিত্বে উপজেলার ঘোনার দেউলি মাস্টারবাড়ি মোড় এলাকায় ‘আকাশ ব্রিকস’ নামে ইটভাটা পরিচালিত হয়ে আসছে। অংশীদারিত্ব নিয়ে আনিছুরের সঙ্গে অন্য তিনজনের দ্বন্দ্ব হয়। এ বিষয়টি চেয়ারম্যান যেভাবে সমাধান দেন, সেভাবে আনিছুর মেনে না নেওয়ায় তার ছেলেকে চেয়ারম্যানসহ অন্য অংশীদাররা মেরে ফেলার হুমকি দিচ্ছে বলে আবেদনে উল্লেখ করেন খোরশেদ খান।

জেলা প্রশাসক আবেদনটি আমলে নিয়ে ইউএনও ঘাটাইলকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

খোরশেদ খানের ছেলে আনিছুর রহমান বলেন, চেয়ারম্যান আমাকে ভাটার ভাগ থেকে সরিয়ে নিজে একাই ভাটার মালিক হতে চায়। কিছুদিন আগে তিনি আমাকে মেরে ফেলার হুমকি দেন।

ইউএনও (ভারপ্রাপ্ত) মোছা. নুর নাহার বেগম বলেন, আবেদনটি এখনও পাইনি।

(মাসুম মিয়া, ঘাটাইলডটকম)/-