ঘাটাইলে মৃত একজন সহ দুইজনের দেহে করোনা শনাক্ত

টাঙ্গাইলের ঘাটাইলে আরও দুইজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বিষয়টি আহ বৃহস্পতিবার (১৪মে) সকালে নিশ্চিত করেছে টাঙ্গাইল সিভিল সার্জন অফিস। এ নিয়ে ঘাটাইলে মোট চারজনের দেহে করোনা শনাক্ত হওয়ার তথ্য পাওয়া গেল।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত হওয়া নারী একজনের বাড়ী উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের কাউটেনগর গ্রামে। তার নাম সরবানু (৭০)।

দ্বিতীয় আরেকজনের বাড়ী উপজেলার নরজনা গ্রামে। তার নাম আব্দুল মান্নান (৪৫)। তবে তিনি কয়েকদিন আগে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। পরে গত মঙ্গলবার (১২ মে) তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। আজ প্রাপ্ত ফলাফলে জানা যায়, তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

এদিকে আজ বৃহস্পতিবার প্রাপ্ত তথ্য মতে টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় একদিনে রেকর্ড সর্বোচ্চ ১৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৫ জনে। মঙ্গলবার (১২মে) প্রেরিত ১২৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ১৩ জনের পজিটিভ। আক্রান্ত ১৩ জনের মধ্যে মির্জাপুরে ৫ জন, ঘাটাইলে ২ জন, বাসাইল ও ধনবাড়ীতে ১ জন করে, গোপালপুর ও মধুপুরে ২ জন করে রয়েছেন।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-