ঘাটাইলে মারা যাওয়ার ৩ দিন পর জানা গেল মান্নান করোনা পজিটিভ

টাঙ্গাইলের ঘাটাইলে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আব্দুল মান্নান খান (৪৫) নামে এক নিরাপত্তাকর্মী করোনায় আক্রান্ত ছিলেন। মৃত ব্যক্তির নমুনা পরীক্ষা করার পর তার করোনা পজিটিভ ছিল বলে জানা গেছে। বিষয়টি আজ বৃহস্পতিবার (১৪ মে) নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুর রহমান খান।

ঘাটাইল ইউনিয়নের চেয়ারম্যান হায়দর আলী জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া আব্দুল মান্নান খান (৪৫) উপজেলার নরজনা গ্রামের মোতাহের হোসেন খানের ছেলে। সে ঢাকার একটি ওষুধ কম্পানার প্রধান কার্যালয়ে নিরাপত্তা প্রহরী হিসাবে কর্মরত ছিল। সে করোনা উপসর্গ নিয়ে সম্প্রতি গ্রামের বাড়িতে আসে। অসুস্থ অবস্থায় গত ১০ মে তিনি মারা যান। মারা যাওয়ার পর স্বাভাবিক নিয়মেই তাকে দাফন করে পরিবারের লোকজন ও গ্রামবাসী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুর রহমান খান জানান, করোনা উপসর্গ নিয়ে আব্দুল মান্নান মারা যাওয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা পাঠায়। গত ১২ মে তারিখে আইডিসিইআর থেকে পাঠানো রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন, করোনায় আক্রান্ত উপজেলার ঘাটাইল ইউনিয়নের নরজনা গ্রামের মৃত আব্দুল মান্নান খানের বাড়ির আশপাশের ১০ বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-