ঘাটাইলে ব্যাংক কর্মকর্তা সহ করোনা পজিটিভ আরও দুইজন

টাঙ্গাইলের ঘাটাইলে চলতি মাসে করোনা ভাইরাসে সংক্রমিত মানুষের সংখ্যায় নতুন মাত্রা পেয়েছে। আজ শুক্রবার (২৪ জুলাই) প্রাপ্ত ফলাফলে বেসরকারি ব্যাংক কর্মকর্তা সহ নতুন করে দুইজন করোনা পজিটিভ হয়েছে। এই নিয়ে ঘাটাইলে মোট করোনা পজিটিভ হয়েছেন ৫৪ জন। যাদের মধ্যে শুধু জুলাই মাসেই করোনা আক্রান্ত ২৮ জন। ঘাটাইল ডট কমকে আজ শুক্রবার এই তথ্য নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল।

তিনি ঘাটাইল ডট কমকে বলেন, ঘাটাইলে নতুন করে আরও দুইজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তাদের মধ্যে একজন উপজেলার পাকুটিয়া এলাকার অধিবাসী ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক টাঙ্গাইল শাখায় কর্মরত একজন কর্মকর্তা এবং অপরজন সাগরদীঘি এলাকার অধিবাসী ও একটি বেসরকারি ফিড কোম্পানিতে চাকুরী করেন।

ডা. মো মমিনুল হাসান হিমেল ঘাটাইল ডট কমকে বলেন, ঘাটাইলে নতুন করে করোনা আক্রান্ত দুইজন শারীরিকভাবে ভালো আছেন বলে তারা জানিয়েছেন। তবে সাগরদীঘি এলাকার করোনা আক্রান্ত ব্যক্তি সামাজিক হেনস্থার আশঙ্কা করছেন। এ বিষয়ে তিনি ঘাটাইল ডট কমের মাধ্যমে প্রশাসন, ইউপি চেয়ারম্যান ও সচেতন এলাকাবাসীর দৃষ্টি আকর্ষণ করেন।

এ নিয়ে ঘাটাইলে ৫৪ মানুষের দেহে করোনা ভাইরাস শনাক্ত হল। এছাড়া শুধু জুলাই মাসেই ২৮ জন করোনা পজিটিভ হলেন বলে তিনি ঘাটাইল ডট কমকে জানান।

ডা. মোঃ মমিনুল হাসান হিমেল আরও জানান, নতুন করে করোনা পজিটিভ হওয়া দুইজনের একজন টাঙ্গাইল হাসপাতাল ও একজন ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা দিয়েছিলেন। আজ শুক্রবার (২৪ জুলাই) প্রাপ্ত ফলাফলে জানা যায় তারা করোনা পজিটিভ।

জানা যায়, নতুন করে ঘাটাইলে করোনা পজিটিভ হয়েছেন উপজেলার দোয়াকান্দি পাকুটিয়া এলাকার অধিবাসী ওমর আলী (৩৯)। তিনি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক টাঙ্গাইল শাখায় কর্মরত। এছাড়া করোনা পজিটিভ হয়েছেন উপজেলার সাগরদীঘি এলাকার অধিবাসী ওমর ফারুক (৩৩)। তিনি একটি বেসরকারি ফিড কোম্পানিতে চাকুরী করেন।

এদিকে চলতি মাসে করোনার নমুনা পরীক্ষার ফলাফলে জানা যাচ্ছে, ঘাটাইলে করোনা সংক্রমিতর সংখ্যা এই মাসে আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। শুধু জুলাই মাসের ২৪ দিনেই আক্রান্ত ২৮ জন।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email