ঘাটাইলে বিএনপি নেতা মাইনুল ইসলামের খাদ্য সহায়তা

করোনাভাইরাসে উদ্ভূত সংকট মোকাবেলায় গৃহবন্দি, কর্মহীন ও হতদরিদ্র মানুষদের জন্য বিএনপি প্রধান খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ কৃষকদলের সহ-সভাপতি ও টাঙ্গাইল জেলা বিএনপির কোষাধ্যক্ষ মাইনুল ইসলামের পক্ষে জেলার ঘাটাইলে খাদ্য সহায়তা প্রদান করেছেন দলীয় নেতাকর্মীরা।

উপজেলার প্রতিটি ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদানের অংশ হিসেবে আজ সোমবার (১৮ মে) সাগরদীঘি ইউনিয়নের জোড়দীঘি এলাকার দুই শতাধিক বুভুক্ষু নারী-পুরুষকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

সোমবার জোড়দিঘী হাইস্কুল মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে শারীরিক দূরত্ব বজায় রেখে জনগণকে এই খাদ্য সহায়তা তুলে দেন বিএনপি’র স্থানীয় নেতাকর্মীরা।

এ সময় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক আতাউর রহমান মঞ্জু, ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সে সময় বিতরণকৃত প্রতিজনের জন্য খাদ্য সহায়তার প্যাকেজে ছিল, ৮ কেজি চাল, ২ কেজি আলু, দুই প্যাকেট সেমাই ও এক কেজি চিনি।

এ বিষয়ে বিএনপি নেতা মাইনুল ইসলাম ঘাটাইল ডট কমকে বলেন, বর্তমানে করোনাভাইরাসে সৃষ্ট সংকটে দলীয় নেতাকর্মীদের সাথে আমি সবসময় যোগাযোগ রাখছি। করোনা সংকট শুরু হওয়ার পর থেকে আমার নির্বাচনী এলাকা ঘাটাইলের কর্মহীন মানুষজনকে সাধ্যমতো সহযোগিতার পরিধি আরও বৃদ্ধি করেছি। এরই ধারাবাহিকতায় ঈদ উপলক্ষে উপজেলার প্রতিটি ইউনিয়নের দুই শতাধিক লোকজনকে খাদ্য সহায়তা প্রদান করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, ঈদের আগেই আমি দেশনেত্রী খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ঘাটাইলের ১৪ টি ইউনিয়নের তিন হাজারের বেশী লোকজনকে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা পৌঁছে দেব, ইনশাআল্লাহ্‌।

উল্লেখ্য: মাইনুল ইসলাম অনলাইন সংবাদ মাধ্যম ব্রেকিংনিউজ ডট কম ডটবিডি‘র প্রকাশক ও সম্পাদক। তিনি আমান বিল্ডার্সের এমডি। টাঙ্গাইল জেলা বিএনপির কোষাধ্যক্ষ হিসেবে দীর্ঘদিন যাবত তিনি দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তিনি বাংলাদেশ কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে যে দুইজনকে ধানেরশীষ প্রতীকে বিএনপি মনোনয়ন দেয়, তার মধ্যে মাইনুল ইসলাম একজন। পরবর্তীতে তিনি খালেদা জিয়ার নির্দেশে একক প্রার্থীর স্বার্থে মনোনয়ন প্রত্যাহার করে নেন। মাইনুল ইসলাম বর্তমানে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঘাটাইল বিএনপির পক্ষে মাঠে ময়দানে নিরলস কাজ করে যাচ্ছেন।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-