ঘাটাইলে বিএনপি নেতা বুলবুল ভূঁইয়ার মৃত্যু

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা বিএনপি নেতা, সাবেক এমপি শওকত আলী ভুইয়ার মেঝ ছেলে মোঃ রফিকুল ইসলাম বুলবুল ভুঁইয়া মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি আজ সোমবার (৭ সেপ্টেম্বর) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার এপোলো হাসপাতালে বেলা দুইটার সময় মৃত্যুবরণ করেন।

মরহুমের ছোট ভাই ঘাটাইলের ধলাপাড়া ইউপি চেয়ারম্যান এজাহারুল ইসলাম ভূঁইয়া মিঠু ঘাটাইল ডট কমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

মোঃ রফিকুল ইসলাম বুলবুল ভুঁইয়া ঘাটাইল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি ধলাপাড়া এসইউপি উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সহ সামাজিক ও রাজনৈতিক অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

মরহুমের পারিবার সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে তিনি করোনা ভাইরাস পজিটিভ হয়েছিলেন। সে সময় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে গত ১৯ আগস্ট তাকে ঢাকার এপোলো হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজকে তার মৃত্যু ঘটে।

আরও জানা যায়, করোনা পজিটিভ হওয়ায় তার ফুসফুসের ব্যপক ক্ষতি সাধিত হয়। এছাড়াও তিনি বয়স্কজনিত নানা রোগে আক্রান্ত ছিলেন। গত মাসের শেষের দিকে তার করোনা নমুনা পরিক্ষায় ফলাফল নেগেটিভ আসলেও করোনায় সংগঠিত নানা ক্ষতি তিনি কাটিয়ে উঠতে না পেরে অবশেষে আজকে মৃত্যুর কোলে ঢলে পরলেন।

ঘাটাইলের শহর গোপিনপুর আলিয়া মাদরাসা মাঠে আজ সোমবার রাত ১০ টার সময় তার নামাজে জানাজা অনুষ্ঠিত শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার পরিবার সূত্র নিশ্চিত করেছে।

মোঃ রফিকুল ইসলাম বুলবুল ভুঁইয়া স্ত্রী ও ২ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন।

তার মৃত্যুতে টাঙ্গাইল জেলা ও উপজেলা বিএনপি শোক প্রকাশ করেছে। এক শোক বার্তায় তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছে জেলা বিএনপি।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইল ডট কম)/-